ভয়ংকর হয়ে উঠছে কিশোর গ্যাং

0

জুবায়ের সিদ্দিকী, সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর প্রায় সব পাড়ায় মহল্লায় এখন রাজত্ব করছে কিশোর গ্যাং। এলাকায় আধিপত্য বিস্তার ও বিভেদের কারনে ছোটখাট সংঘর্ষ থেকে রক্তক্ষয়ী সংঘর্ষ নগরীর স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করছে।

পাড়া মহল্লায় গড়ে ওঠা কিশোর গ্যাং এর যন্ত্রণায় অতিষ্ট নগরবাসী। যে কোন অজুহাতে এরা নিজেদের মধ্যে সংঘর্ষ থেকে শুরু করে খুনাখুনী করছে। এসব কিশোর গ্যাংকে মদদ জোগায় সমাজের প্রভাবশালী মহল ও কথিত বড়ভাইয়েরা।

এখন বড়ভাইয়েরা মারামারি করেন না। মারামারিতে লিপ্ত হন ছোটভাইয়েরা। ভয়ংকর রূপ নেওয়া এই কিশোর গ্যাং এখন নগরবাসীর মাথাব্যথা হয়ে উঠেছে। পুলিশের নজরদারী ও অভিযান না থাকায় কিশোর গ্যাং এর সংখ্যা দিন দিন বাড়ছে। এতে করে অভিভাবকরা যেমন শংকিত তেমনিভাবে নগরবাসীও আতংকিত।

অনেকে রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতে অথবা কখনো দলকে ভারী করতে এলাকায় আধিপত্য বিস্তারে অগ্রনী ভূমিকা পালন করতে ব্যবহার করা হচ্ছে কিশোর গ্যাংকে। যে কারনে বিপদগামী হচ্ছে কিশোর ও তরুনরা।

কোন কোন পাড়-মহল্লায় কিশোর গ্যাং শুধু সন্ত্রাসই নয়, মাদক ব্যবসায়ও এরা জড়িয়ে মারামারি ও খুনাখুনিতে ল্পিত হচ্ছে। পুলিশ এসব কিশোর গ্যাংকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হওয়াতেই খুনাখুনির মতো ঘটনা বাড়ছে। যে কারনে ভয়ংকর হয়ে উঠছে কিশোর গ্যাং।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.