চবি ছাত্রলীগ সভাপতির বহিস্কার চায় ২৯১ ছাত্রনেতা

0

সিটি নিউজঃ চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলকে বহিষ্কারের দাবি জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৯১ জন ছাত্রনেতা। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া নারী কেলেঙ্কারি ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাকে বহিস্কারের দাবী জানান তারা। বিবৃতি দাতাদের মধ্যে আ জ ম নাছির উদ্দীন এবং প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর অনুসারীরাও রয়েছেন।

শনিবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৯১ জন ছাত্রনেতার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বহিষ্কারের দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, সাম্প্রতিক সময়ে ভাইরাল হওয়া ভিডিও ও বিভিন্ন গণমাধ্যমে ‌‘সস্তা হোটেলে মাস্তি’, ‘মেয়ে নিয়ে হোটেলে রাত কাটিয়ে ধরা চবি ছাত্রলীগের অবিবাহিত সভাপতি’ ইত্যাদি কুরুচিপূর্ণ শিরোনাম হয়ে ঝাড়ু মিছিলের মাধ্যমে স্বাগতম গ্রহণ করা রেজাউল হক রুবেল শুধু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে কলঙ্কিত করেনি বরঞ্চ উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেপন করেছে।

বিবৃতি প্রদানকারী ছাত্রনেতারা হলেন- মোহাম্মদ ইলিয়াস, আমির সোহেল, এস এম জাহেদ আওয়াল, প্রদীপ চক্রবর্তী দূর্জয়, মাহফুজুর রহমান, ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ, মোহাম্মদ পারভেজ, মান্না দে, এইচ এম জি ইশতিয়াক, আবু বক্কর তোহা, মইনুল ইসলাম রাসেল, মুজিবুর রহমান, আব্দুল্লাহ রায়হান, মিজানুর রহমান, সাদেক হোসেন টিপু, নিয়াজ আবেদীন পাঠান, মোহাম্মদ সাইমুন, জীম সহ ছাত্রলীগের মোট ২৯১ জন ছাত্রনেতা।

এদিকে, গত বছর ১৪ জুলাই এ ২ সদস্য বিশিষ্ট চবি ছাত্রলীগের কমিটি দেয় কেন্দ্রীয় কমিটি। কমিটির ১৬ মাস পার হলেও পূর্ণাঙ্গ কমিটি দিতে না পারায় বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর সন্ধ্যায় নগরীর আগ্রবাদে নিউ স্টার হোটেলে ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে এক তরুণীসহ ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চট্টগ্রাম নগরীতে এক ব্যবসায়ীকে ফাঁদে ফেলে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা এবং চাঁদাবাজির অভিযোগে আটক হওয়া মামুনুর রশিদ মামুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অন্যতম সহযোগী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.