গ্রাহক হয়রানি করে সরকারের ভাবমূর্তি নষ্ট করা সহ্য করা হবে নাঃ রেজাউল করিম 

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কোন প্রতিষেধক এখনো আবিষ্কৃত হয়নি। নিজের সচেতনতা, মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণের ফলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। বিশ্বের অনেক দেশ আশঙ্কা করেছিলো জনসংখ্যার ঘনত্বের কারণে বাংলাদেশে বহু মানুষ করোনা আক্রান্ত হয়ে মারা যাবে কিন্তু জননেত্রী শেখ হাসিনার দূরদশী নেতৃত্ব এবং পদক্ষেপ এর ফলে বাংলাদেশে আশঙ্কানুপাতে মানুষ মারা যায়নি। সরকার এটাকে নিয়ন্ত্রন করতে সদা সচেষ্ট আছে।

আজ সোমবার ২৩ নভেম্বর সকালে ষোলশহর কেজিডিসিএল অফিস চত্বরে কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের উদ্যাগে করোনা সচেতনতায় গণ- সংযোগ ও মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আবাসিক গ্যাস সংযোগ ও বর্ধিত চুলার জন্য টাকা ২৫ হাজার গ্রাহকের কাছ থেকে টাকা জমা নিয়ে ৬ বছর ধরে ঝুলিয়ে রাখা হয়েছে। কোন ধরণের সংযোগ দিচ্ছেন না। কি কারণে এই সংযোগ দেয়া হচ্ছেনা তার কোন স্পষ্ট বক্তব্যও নেই কর্তৃপক্ষের। ২৫ হাজার গ্রাহকের টাকা নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করতে হবে। গ্রাহক হয়রানি করে সরকারের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা সহ্য করা হবে না। অবিলম্বে ২৫ হাজার গ্রাহকের গ্যাস সংযোগ প্রদানের জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

সাধারণ গ্যাস গ্রাহকদের দু:খের কথা উল্লেখ করে তিনি বলেন, এক-একটি বাসা বাড়ীতে,আবাসিক ভবনে, কল কারখানায় গ্যাস সংযোগ নেয়া বেশ ব্যায় বহুল। অনেক টাকা সরকারী খাতে জমা দিয়ে তারপর তারা এই সংযোগ পেয়েছে। বর্তমানে এই করোনাকালীন সময়ে ব্যবসা বানিজ্য সহ বিভিন্ন কর্মক্ষেত্র বন্ধ থাকায় এবং যেগুলো খোলা আছে সেগুলোতে তেমন একটা ব্যবসা না থাকায় তারা অনেক সময় একসাথে গ্যাস বিল প্রদান করতে পারেন না। তাই, বিশ্ব মহামারী করোনার এই সময়ে বকেয়ার কারণে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন না করে সেইসব গ্রাহক থেকে কিস্তিতে গ্যাস বিল আদায় করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান রেজাউল করিম চৌধুরী।

এরপর তিনি নিজ হাতে বিভিন্ন মানুষকে মাস্ক পরিয়ে দেন এবং বিতরণ করেন।

অলিউল্লাহ হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেজিডিসিএল ঠিকাদা- গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ- সভাপতি আলী নাওয়াজ। বক্তব্য রাখেন হানিফ হাওলাদা, প্রশান্ত বড়ুয়া, আব্দুল মালেক শেখ,ফরমান উল্লাহ অপু, আমজাদ হাসান রবিন, রোকসেদ চৌধুরী, শওকত হাওলাদার,বেলাল হোসেন, আওরঙ্গজেব বাবুল,কেজিডিসিএল সিবিএ সভাপতি মাকসুদুল রহমান হাসনু, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, কেজিডিসিএর কর্মচারী ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি জাবের আল খতিব,সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন ও গ্যাস পাইপ লাইন শ্রমিক লীগ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.