মন্ত্রীর নিমন্ত্রণ রক্ষা না করায় বিদ্যা বালানের শুটিং বন্ধ

0

বিনোদন জগৎঃ গত কয়েক সপ্তাহ ধরে মধ্যপ্রদেশে তাঁর নতুন ছবি ‘শেরনী’র শুটিং করছেন বিদ্যা বালান। জঙ্গল এলাকায় শুটিং করার জন্য সরকারের কাছ থেকে বিশেষ অনুমতি নেওয়া ছিল তাঁদের। কিন্তু নির্দিষ্ট দিনে শুটিংয়ের জন্য সেখানে পৌঁছে প্রোডাকশন টিম জানতে পারে, ওই অনুমতি প্রত্যাহার করা হয়েছে। ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার শুটিং ইউনিটকে জঙ্গলে ঢুকতে বাধা দেন।

এ ঘটনা ঘটিয়েছেন ভারতের মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালানের নতুন ছবি ‘শেরনি’র শুটিংয়ের অনুমতি বাতিল করে দিয়েছেন তিনি।

ইউনিট সূত্রে খবর, মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ ডিনারের নিমন্ত্রণ জানিয়েছিলেন বিদ্যা বালনকে। কিন্তু অভিনেত্রী সেই নিমন্ত্রণ রক্ষা করতে রাজি হননি। তার পরেই নাকি শুটিংয়ের অনুমতি বাতিল করে দেওয়া হয়।

মন্ত্রী বিজয় শাহ অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, ‘‘আমি কোনও নিমন্ত্রণ পাঠাইনি। বরং ওরা আমাকে নিমন্ত্রণ করেছিল, যেটা ব্যস্ততার কারণে ‘না’ করে দিয়েছি। ডিনার বাতিল হয়েছে, শুটিং নয়।’’ এই প্রসঙ্গে বিদ্যা বা ‘শেরনী’র নির্মাতারা এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। অমিত মসুরকর পরিচালিত এই ছবিতে ইলা অরুণ, বিজয় রাজও আছেন।

অমিত মসুরকর পরিচালিত ‘শেরনি’ ছবিতে আরও আছেন ইলা অরুণ ও বিজয় রাজ। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান।এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ভারতীয় গণিতবিদের বায়োপিক ‘শকুন্তলা দেবী’তে। ছবিটি বেশ প্রশংসিত হয়েছে। সূত্রঃ আনন্দবাজার।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.