চট্টগ্রামের ২টি স্টেডিয়াম দেখে গেলেন ওয়েস্ট ইন্ডিজ প্রতিনিধি দল

0

স্পোর্টস ডেস্কঃ চট্টগ্রামে এসেছে ওয়েস্ট ইন্ডিজ এর দুই সদস্যের প্রতিনিধি দল। ওয়েস্ট ইন্ডিজ দলের চট্টগ্রাম সফর উপলক্ষে নিরাপত্তা নিশ্চিত করতেই তারা চট্টগ্রাম আসেন। বিশেষ করে করোনা মহামারির কারণে খেলোয়াড়দের বাড়তি কেয়ার নিতেও তারা গুরুত্ব দেন।

আজ+ মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে আইসিসি এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিকেল দলের সদস্য ড. আকশাই মানসিং ও সিকিউরিটি এবং সেফটি ম্যানেজার পল স্লোওয়ে হেলিকপ্টারে নগরের এমএ আজিজ স্টেডিয়ামে নামেন।

পরে তারা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শন করেন। স্টেডিয়াম দুটি পরিদর্শন শেষে ইম্পেরিয়াল হাসপাতাল ও হোটেল র‍্যাডিসন ব্লু পরিদর্শন করেন। সেখানে স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তার বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করেন। সবশেষে বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে আবারো হেলিকাপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) চট্টগ্রামের সিকিউরিটি কো-অর্ডিনেটর আব্দুর রশিদ লোকমান এ বিষয়ে জানান, জানুয়ারির শেষ দিকে খেলা শুরু হতে পারে বলে জানিয়েছেন তারা। এখানকার নিরাপত্তা, করোনার পরিবেশ পরিস্থিতি দেখতেই তারা চট্টগ্রামে আসেন।

আইসিসির ফিকশ্চার অনুযায়ী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন শিপের তিন ম্যাচের টেস্ট সিরিজ, তিন ম্যাচের ওয়ানডে আর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের।

তার আগে প্রতিনিধি দল ঢাকা থেকে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে নামেন। বাংলাদেশের ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.