নৌকায় ভোট দিয়ে প্রমান করতে হবে আমরা উন্নয়নে বিশ্বাসী

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর সমর্থনে ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডভূ কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়।

সোমবার অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, তৃণমূল যত বেশী শক্তিশালী ভূমিকা রাখতে সক্ষম হবে বিজয়ের নিশ্চয়তা ততই সুদৃঢ়। ওয়ার্ড ও ইউনিট নেতৃবৃন্দ এবং কেন্দ্র কমিটিগুলো প্রার্থীর সাথে ভোটারের সংযোগ তৈরী করতে পারে সবচেয়ে বেশী। আওয়ামী লীগ মানুষের কল্যানে রাজনীতি করে, মানুষের অধিকার, গনতন্ত্র ও উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগের প্রতিক নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, গনতন্ত্র পেয়েছে, সমৃদ্ধি পেয়েছে। সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। সকলকে এ বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

সভায় প্রধান বক্তা মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে ও চট্টগ্রামের মানুষকে হৃদয় দিয়ে ভালবাসেন। চট্টগ্রামের উন্নয়নে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়ে তিনি তার প্রমান রেখেছেন। চট্টগ্রামের নাগরিক সেবায় তিনি আমাকে সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন দিয়েছেন। মেয়র নির্বাচিত করার চুড়ান্ত ক্ষমতা ভোটার ও জনগণের।

তিনি বলেন, চট্টগ্রামের মানুষ উন্নয়ন চায়, উন্নয়নের নেত্রীকে ভালবাসেন। মেয়র পদে নৌকায় ভোট দিয়ে চট্টগ্রামবাসীকে প্রমান করতে হবে, চট্টগ্রামের সন্তান হিসেবে এবং চট্টগ্রামবাসীর প্রতিনিধি হিসাবে আমাকে এটি প্রমান করতে হবে। এজন্য আমি সকলের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি। মেয়র নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি চট্টগ্রামকে আধুনিক সেবামান সম্পন্ন, স্বাস্থ্যকর, পরিচ্ছন্ন, সমৃদ্ধ মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চাই।

আব্দুল হান্নানের সভাপতিত্বে ও আসিফ খানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া , দোস্ত মোহম্মদ, সাবেক কাউন্সিলর এডভোকট রেহেনা বেগম রানু, হাজী শওকত আলী, কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ, ইদ্রিস কাজেমী, মোহাম্মদ হাসান, আব্দুল মান্নান ফেরদৌস, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জাহেদা বেগম পপি, মোহাম্মদ ইব্রাহিম, আনোয়ার মাস্টার, নিয়াজি, মোজাক্কের, আব্দুর রাজ্জাক, আনোয়ার খান, ফরিদ, হারুন, রেজা খান, এডভোকেট এরশাদ, তাহের আহম্মদ, আলমগীর, হাসান, শামসু, মহসিন, রাজু চৌধুরী, শেখ আহম্মদ জাহেদ, নাছির উদ্দীন, আশরাফ উদ্দিন শাহীন, মনোয়ার আলী, জামসেদ, গিয়াসউদ্দিন, ফয়সাল, কাইসার, মিঠু, হেলাল উদ্দিন, গিয়াসউদ্দিন, আবু তাহের, মালেক খান, নিজাম উদ্দিন আজাদ, দেলোয়ার, মুন্না, বাহার, হোসেন, মোহাম্মদ আলী, অনিক, বিপন, আইয়াজ, শাহীন, আরমান, আরিফ, আব্দুল মতিন, ফরহাদ, রাকিব উদ্দিন , মানিক, জীবন, হাসান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.