নগরে ২ শতাধিক চোরাই মোবাইলসহ ১১ চোর আটক

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরে ছিনতাইকারীদের কাছ থেকে মোবাইল কেনা-বেচা ও ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে ১১ জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০২টি চোরাই মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. ফজলুল করিম (৩৫), মো. শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), মো. সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), মো. শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) ও রবিন (২৩)।

আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ বলেন, কোতোয়ালী থানাধীন পুরনো রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ফজলুল করিম ও শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের কাছ থেকে তথ্য পেয়ে বাকি ৯ জনকে রেলস্টেশন ও নিউমার্কেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় রাব্বি, বাদশা, হোসেন, আলী, বস লিটন, আজমের নেতৃত্বে ১২টি গ্রুপ সক্রিয় রয়েছে। চোরাই মোবাইল বিক্রির সাথে যুক্ত রয়েছে ৫০ জন ‘ব্যবসায়ী’। এদের অনেকের নাম পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.