মাত্র ১শ টাকার জন্য গলায় ব্লেড চালালো বন্ধু

0

সিটি নিউজঃ বন্ধুর কাছ থেকে পাওনা মাত্র ১শ টাকা। এই ১শ টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে মো. রায়হান (১৪) নামের বন্ধুর গলায় ব্লেড চালিয়ে হত্যার চেষ্টা করেছে অপর বন্ধু মো. হেলাল। তবে তারা দুইজনই কিশোর। নগরীর ভাসমান ও গাম খেয়ে নেশাগ্রস্থ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে নগরের নন্দনকানন কাটা পাহাড়ের ওপর এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে দুপুর ১১টার দিকে অভিযান চালিয়ে নন্দনকানন এলাকা থেকে ঘটনায় জড়িত তার বন্ধু মো. হেলালকে আটক করে পুলিশ।

কোতোয়ালী পুলিশ জানায়, রায়হান ও হেলাল দুজনই বন্ধু। তারা নিয়মিত একসাথে সলিউশন গাম খায়। প্রতিদিনের মতো আজও গাম খেতে পাহাড়ের ওপর ওঠে তারা। গাম খাওয়া শেষে হেলালকে ধার দেয়া ১শ টাকা ফেরত চায় রায়হান। এনিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। মারামারির একপর্যায়ে হেলাল তার কাছে থাকা ধারালো ব্লেড দিয়ে রায়হানকে গলায় আঘাত করে পালিয়ে যায়।

মো. রায়হান চট্টগ্রামের লোহাগাড়া এলাকার মো. ইমরানের ছেলে। অন্যদিকে অভিযুক্ত মো. হেলাল চাদপুর জেলা সদরের নুর ইসলামের ছেলে। বর্তমানে দুজনই নগরীতে ভাসমান।

কোতোয়ালী থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিম ও আসামি দুজনই বন্ধু। তারা একসাতে গাম খেতো। কাটাপাহাড়ে নেশাগ্রস্থ অবস্থায় ধারের টাকা ফেরত নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে হেলাল তার বন্ধুকে ব্লেড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করে ঘটনার সাথে জড়িত হেলালকে আটক করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.