ফেনীর আনন্দপুরে র‌্যাবের অভিযান ৫ লাখ টাকার ফেন্সিডিলসহ আটক ২

0

সিটি নিউজঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৭ ফেনী জেলার ফুলগাজী থানাধীন আনন্দপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ লাখ ৯৩ হাজার টাকার ফেন্সিডিলসহ মো. হারুন ও আব্দুল মোতালেব নামে ২ জনকে আটক করেছে।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে তাদের গ্রেফতার ও উক্ত ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব-৭।

র‌্যাব-৭ এর মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফুলগাজী থানাধীন আনন্দপুর বাজার এলাকার মেসার্স আরাফাত ফার্মেসীর সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। র‌্যাব-৭ এর একটি দল উক্ত স্থানে অভিযানে নামেন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।

ধৃত আসামিরা হলোঃ ১। মোঃ হারুন (৩৮), পিতা- মৃত আব্দুর রউফ, সাং- দক্ষিন আনন্দনগর, থানা- ফুলগাজী, জেলা- ফেনী এবং ২। আব্দুল মোতালেব (৪০), পিতা-মৃত-আব্দুল সাত্তার, সাং- দক্ষিন আনন্দনগর, থানা- ফুলগাজী, জেলা- ফেনীদের আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ নিজ দখলে থাকা ২ টি প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৪৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, তারা দীর্ঘ দিন যাবত ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৯৩ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.