পটিয়া ও পরশুরামে র‌্যাবের অভিযানঃ সাড়ে ৪৩ লাখ টাকার মাদকসহ আটক ৪

0

সিটি নিউজঃ চট্টগ্রাম জেলার পটিয়া থানা ও ফেনী জেলার পরশুরাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪৩ লক্ষ ৩৭ হাজার ৫০০ টাকা মূল্যের ৭,৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪৬ বোতল ফেন্সিডিল এবং ৯.৮ কেজি গাঁজা উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

শনিবার র‌্যাব-৭ চট্টগ্রাম জেলার পটিয়া থানা ও ফেনী জেলার পরশুরাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৭,৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪৬ বোতল ফেন্সিডিল এবং ৯.৮ কেজি গাঁজা উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ী’কে আটক করে ।

র‌্যাবের মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজি যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ইয়াকুব দন্ডি হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বরোলিয়া ইউনিয়নের বুধপুরা বাজারের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে ড্রাইভারসহ তিনজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের ধরে ফেলে।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ  মোঃ বেলাল (৩২), পিতা- আব্দুস সালাম, মাতা- নুর বেগম, সাং- জঙ্গল খাইন, ইয়াকুব দন্ডী, থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম, মোঃ সুমন (২২), পিতা- আবু তাহের, মাতা- মাছুমা বেগম, সাং- চাকতাই ড্রাম ফ্যাক্টরী, টিকা বিল্ডিং এর ২য় তলা, থানা- বাকলিয়া, চট্টগ্রাম মহানগর এবং মোঃ নজরুল ইসলাম (২৮), পিতা- মৃত হারুন অর রশিদ, মাতা- নুর বেগম, সাং- আসিয়া মির্জাপাড়া (পাচামিয়া মাঝি বাড়ি), থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা প্লাস্টিকের ব্যাগ ও তাদের দেহ তল্লাশী করে ৭,৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয় এবং উক্ত সিএনজিটি জব্দ করা হয়।

একইদিন র‌্যাব-৭ ফেনী জেলার পরশুরাম থানাধীন সুবার বাজার মধুগ্রাম এলাকায় অভিযানে নামলে তাদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ছলিম (৩৬), পিতা- মৃত তাজুল ইসলাম, সাং- মধুগ্রাম, পোষ্ট- সুবার বাজার, থানা- পরশুরাম, জেলা- ফেনী’কে আটক করে।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে নিজ দখলে থাকা দুইটি বস্তা তল্লাশি করে ১৪৬ বোতল ফেন্সিডিল এবং ৯.৮ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃত আসামিদের পরশুরাম থানা ও চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.