চট্টলার বুকে অদ্বিতীয় নেতা মহিউদ্দিন চৌধুরীঃ স্মরণ সভায় মোছলেম উদ্দিন

0

সিটি নিউজঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, অনন্য গুণাবলীর অধিকারী এ বি এম মহিউদ্দিন চৌধুরী রাজনীতি করতেন সবার উপর মানুষ সত্য এই বোধ নিয়েই। জেল-জুলুম, নির্যাতনের প্রবল প্রতিবাদকারী, স্বাধীনচেতা, মানুষের দৃষ্টিকাড়া ব্যাক্তিত্বের অধিকারী ছিলেন মহউিদ্দিন চৌধুরী। জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও দলের জন্য মহিউদ্দিন চৌধুরী সীমাহীন দূর্ভোগ মোকাবেলা করেছেন। পরিশ্রমি ও দূরদর্শী নেতা হিসাবে তিনি সিদ্ধান্ত বাস্তবায়নে পরিকল্পিত নৈপুন্যতা দেখিয়ে সফল হয়েছেন। চট্টলার বুকে অদ্বিতীয় নেতা মহিউদ্দিন চৌধুরী। সর্ববিচারে মহিউদ্দিন চৌধুরী উতরে যেতেন অনায়াসে।

তিনি আজ ১৫ ডিসেম্বর দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাবেক সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র চট্টলবীর জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী,সহ-সভাপতি এম এ সাইদ, আইন বিষয়ক সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, শ্রম সম্পাদক খোরশেদ আলম, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, স্বাস্থ্য সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, বন বিষয়ক সম্পাদক এড: মুজিবুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাদের সুজন, আবদুল মতিন চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, সদস্য চেয়ারম্যান ওমর ফারুক, মোস্তাক আহমদ আঙ্গুর, ছিদ্দিক আহমদ বি.কম, নাছির আহমদ চেয়ারম্যান, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, এ কে আজাদ প্রমুখ।
সভা শেষে চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ চশমা হিলস্থ মরহুম জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন এবং কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.