সিন্দুকছড়ি সেনা জোনের বিজয়দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

0

শ্যামল রুদ্র ,খাগড়াছড়িঃ খাগড়াছড়ির গুইমারায় বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের উদ্যেগে আয়োজিত “বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ২০২০” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে শান্তি এবং সম্প্রীতির লক্ষ্যে ২ডিসেম্বর সিন্দুকছড়ি জোন এই টুর্নামেন্টের আয়োজন করে।গুইমারা বিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান উপস্থিত থেকে টুূর্নামেন্টের উদ্ধোধন করেন।

বুধবার বিকেলে গুইমারা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে হাফছড়ি ফুটবল একাদশ এবং বিল্লাছড়ি ফুটবল একাদশ মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে খেলা শেষ না হলে ম্যাচ গড়ায় ট্রাইবেকারে।ট্রাইবেকারে হাফছড়ি ফুটবল একদাশ ৪-৩ গোলের ব্যবধানে বিল্লাছড়ি ফুটবল একদাশকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হয়।

এ সময় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কাজী মো: কাউসার জাহান পিএসসি,জি।এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনের সাব কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির জি।টুর্নামেন্টে আরো উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,উপজেলা নির্বাহি অফিসার তুষার আহমেদ,গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:মিজানুর রহমান,গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ম্রেমং মারমা সহ প্রমুখ।

বিজয় দিবস গোল্ডকাপ টুর্নামেন্ট ২০২০ ফাইনাল মাচের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে সিন্দুকছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল কাজী মো:কাউসার জাহান বলেন,পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।সে সঙ্গে পার্বত চট্টগ্রামে স্থিতিশীল পরিবেশ এবং শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি খেলাধুলা সহ বিনোদনমূলক কর্মকান্ডে অবদান রাখছে সেনাবাহিনী। ভবিষ্যতেও শান্তি প্রতিষ্ঠায় এধরনের কর্মকান্ড বজায় থাকবে বলে আশ্বাস দেন তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.