চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানঃ ৫শ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

0

সিটি নিউজঃ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন দক্ষিণ বেতিয়ারা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৫ লক্ষ টাকা মূল্যের ৪৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোঃ সোহেল (২৮) ও মোঃ হাসানুজ্জামান (১৯) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) -৭ চট্টগ্রাম।

রবিবার ২০ ডিসেম্বর রাত সাড়ে ১০ টার সময় র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করেন এবং তাদের কাছে থাকা ৪৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাবের মিডিয়া উইং জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে সংলগ্ন দক্ষিণ বেতিয়ারা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা যাওয়ার পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত এলাকায় র‌্যাব অভিযানে নামলে তারা পালানোর চেষ্টা করে।  এসময় র‌্যাবের সদস্যরা তাদের ধরে ফেলে।  জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে তাদের সাথে থাকা দুটি পাটের বস্তার ভিতর হতে ৪৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  যার আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা।

আসামিরা হলোঃ  মোঃ সোহেল (২৮), পিতা- মোঃ মাসুদ মিয়া, সাং-উত্তর কালিকাপুর, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং মোঃ হাসানুজ্জামান (১৯), পিতা- মৃত আব্দুল মালেক, সাং- মধ্যম কালিকাপুর, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.