বাঁশখালী থানা ও রোটারী ক্লাবের মধ্যে মানবিক সহায়তার চুক্তি সম্পাদন

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী থানা পুলিশের সাথে বেসরকারি সংস্থা ‘রোটারী ক্লাব অব চিটাগাং আপটাউন’ এর সাথে এক সমঝোতা স্মারক সম্পাদন করা হয়েছে।

আজ সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানা কম্পাউন্ডে এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর।

বাঁশখালী থানার এসআই নাজমুল হকের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ও আলোচনায় অংশ নেন রোটারী ইন্টারন্যাশনাল বাংলাদেশের ডেপুটি গর্ভনর রোটারিয়ান মুবিনুল হক মুবিন, রোটারী ক্লাব অব্ চিটাগাং এর প্রেসিডেন্ট এএইচএম সাইফুদ্দীন চৌধুরী, বাঁশখালী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কল্যাণ বড়ুয়া, বাঁশখালী থানার এসআই আকতার হোসাইন , ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শফকত হোসাইন চাটগামী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব্ চিটাগাং এর ট্রেজারার মো. আশফাকুজ্জামান, দৈনিক সমকাল প্রতিনিধি আবদুল মতলব কালু, দৈনিক ইত্তেফাক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ, দৈনিক দিনকাল প্রতিনিধি আবদুল জব্বার, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু বক্কর বাবুল, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য ও সাংবাদিক মিজান বিন তাহের প্রমুখ।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ দেশের প্রতিটি থানায় নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক স্থাপন করে আইনানুগ সহায়তা প্রদান করে আসছে।  এ কার্যক্রমে এলাকার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্বিক সহযোগিতা কার্যক্রম গতিশীল হবে।  বাঁশখালী থানা পুলিশের সাথে বেসরকারি সংস্থা ‘রোটারী ক্লাব অব চিটাগাং আপটাউন’ এর সাথে এক সমঝোতা স্মারক সম্পাদন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.