ইনকিউবেশন সেন্টারের ৩ দিনব্যাপী বিজনেস প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

0

সিটি নিউজঃ এডিবি, এসএমই ফাউন্ডেশন ও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সমন্বয়ে ৩ দিনব্যাপী বিজনেস ইনকিউবেশন সেন্টারের প্রশিক্ষণ কোর্স সম্পন্ন হয়েছে।

সোমবার সিডব্লিওসিসিআই এর প্রেসিডেন্ট ইনচার্জ আবিদা মোস্তফা’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের জিএম নাজিম হাসান সাত্তার, এডিবি এর বিজনেস ইনকিউবেশান এক্সপার্ট সফিকুর রহমান খাঁন, এসএমই ফাউন্ডেশনের ডিজিএম আবদুস সালাম সরদার।

তারা সমাপনী বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর বিজনেস ইনকিউবেটর সেন্টার স্থাপনে প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর ঐক্যান্তিক প্রচেষ্টা ও সফল আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

Business Incubator Operations and Management প্রশিক্ষনে অংশগ্রহনকারীদের বিজনেস ইনকিউবেটর সেন্টার বাস্তবায়ন বিষয়ে গভীর মনোযোগ ও আগ্রহের প্রশংসাও করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিডব্লিওসিসিআই এর পরিচালক রেবেকা নাসরিন, লুৎমিলা ফরিদ, শাহেলা আবেদিন, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট আইভি হাসান ও সদস্য বেবী হাসান।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডব্লিওসিসিআই এর পরিচালক মোস্তারী মোর্শেদ স্মৃতি, প্রাক্তন পরিচালক কাজী তুহিনা আক্তার, সদস্য সিতারা রহমান।  সভাপতি তার বক্তব্যে প্রাণবন্ত ও কার্যকর প্রশিক্ষণ প্রদানের জন্য অংশগ্রহনকারী এবং সিডব্লিওসিসিআই এর পক্ষ থেকে অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রশিক্ষনে সিডব্লিওসিসিআই এর ১৩ জন কর্মকর্তা ১৮ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর, ২০২০ তারিখ পর্যন্ত ৩ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.