গোলাম সরওয়ার মুরাদ আ’লীগ উপ-কমিটির সদস্য নির্বাচিত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ লায়ন গোলাম সরওয়ার চৌধুরী মুরাদ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

এ ক্রীড়া সংগঠক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটিতে তিনি সদস্য নির্বাচিত হন।

চট্টগ্রামের পটিয়া উপজেলার আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক, মুজাফ্ফারাবাদ এন জে উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চট্টগ্রাম শেখ রাসেল ক্রীড়া চক্রের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।

সাবেক ছাত্র নেতা মুরাদকে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা,, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক ও আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অপর দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগ কমিটিতে স্থান পাওয়ায় লায়ন গোলাম সরওয়ার চৌধুরী মুরাদকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নেতৃবৃন্দরা তাকে ফুণের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.