চট্টগ্রাম প্রেসক্লাবকে আরো আধুনিকায়ন করা হবেঃ তথ্যমন্ত্রী

0

সিটি নিউজঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম প্রেসক্লাব একটি গুরুত্বপূর্ণ স্থান। আমি কলকাতার প্রেসক্লাবে গিয়ে দেখেছি এবং সেখানের সাংবাদিকদের কাছ থেকে বিপুল সম্মাননা পেয়েছে কিন্তু দেখলাম তাদের প্রেসক্লাব টিনের ঘর। সেই হিসেবে আমাদের দেশের প্রেসক্লাব অনেক সুন্দর।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর সাথে আলাপ-আলোচনা করে চট্টগ্রাম প্রেসক্লাবকে আরো আধুনিকায়ন করে গড়ে তোলার চেষ্টা করব।

তথ্যমন্ত্রী আজ ২৯ ডিসেম্বর মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আগামী ৩১ ডিসেম্বর ২০২০ সালে চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচন। উক্ত নির্বাচন উপলক্ষে এ আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার)। উক্ত নির্বাচনে প্রেস ক্লাবের স্থায়ী সদস্যদের ভোটে প্রতি দুই বছর অন্তর এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঐতিহ্যবাহী চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনকে সামনে রেখে আজ মঙ্গলবার বেলা ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস এর সভাপতিত্বে দ্বিবার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আবু সুফিয়ান,ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ,মহসিন কাজী,কলিম শরাফীসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন সম্প্রতি করোনাকালে চট্টগ্রামের সাংবাদিকবৃন্দরা অনেক কষ্ট করে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ পরিবেশন করেছেন। সেকারণে সরকার ও সাংবাদিকদের বিভিন্ন সহযোগিতা এবং প্রণোদনা দিয়েছেন। ভবিষ্যতে তারা সরকারের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ এবং সাংবাদিকবান্ধব সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.