দীপিকার জন্মদিনে রণবীর-আলিয়া

0

বিনোদন জগৎঃ নেহাৎ ভদ্রতা বলেও মনে হতে পারে আনকোরা চোখে। কিন্তু, রণবীর কপূরের ওই ছোট্ট ভঙ্গিতে প্রকাশ পেল একটু যত্ন। একটু ভাবনা মেশানো উদ্বেগ প্রেমিকা আলিয়া ভট্টের জন্য।

দীপিকা পাড়ুকোনের জন্মদিনের উদযাপনে যোগ দিতে মঙ্গলবার রাতে পথে নেমেছিল প্রায় গোটা বলিউড। সেখানেই দেখা গেল আলিয়াকে। রণবীর কপৃর, আর বোন শাহীন ভট্টের সঙ্গে গাড়ি থেকে নামতে। আলিয়া পড়েছিলেন একটি ফুল স্লিভ ব্রা-লেট। উঁচু কোমরের ঢিলে ঢালা জিন্স। আর পয়েন্টেড হাই হিল। বার্থ ডে গার্ল দীপিকার সঙ্গে পোশাকের বেশ মিল ছিল তাঁর।

আর রণবীর কপূর এসেছিলেন সাদা শার্ট কালো জিন্সের সঙ্গে টাক-ইন করে। গাড়ি থেকে নামতেই চিত্রগ্রাহকরা ছবির জন্য আবদার করছিলেন জুটির কাছে। তাই আলিয়ার বোন শাহীন রণবীর আলিয়াকে রেখে এগিয়ে যান। কিন্তু, রণবীর সঙ্গে সঙ্গে আপত্তি করেন। দুই বোনকে আলাদা করতে না চেয়ে তাঁদের সঙ্গেই ছবি তোলার জন্য ডেকে নেন আলিয়ার ছোট বোন শাহীনকে।

ছবি তোলা হয়ে গেলে জন্মদিনের পার্টির দিকে এগোচ্ছিলেন আলিয়া। সিঁড়ি ছিল। পয়েন্টেড হাই হিলে আলিয়া যাতে পড়ে না যান তাই মুহূর্তের জন্য তাঁর কোমরে হাত দিয়ে সাপোর্ট জোগান রণবীর। আলিয়া সামলে যেতেই হাত সরিয়ে নেন।

রণবীরের এই ছোট্ট ভঙ্গিই মন জিতে নিয়েছ নেটাগরিকদের। যে আরকে-আলিয়া জুটিকে এত দিন প্রচারের কারসাজি বলে কটাক্ষ করছিলেন অনেকে, তারাই রণবীরের এই নতুন জেসচারে খুঁজে পেয়েছেন প্রেম!

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.