হাটহাজারী ও সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানঃ ৬ লাখ টাকার মাদকসহ ৪ জন আটক

0

সি টি নিউজঃ চট্টগ্রাম জেলার হাটহাজারী ও সীতাকুন্ড থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৫ লক্ষ ৯৮ হাজার টাকা মূল্যের ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) চট্টগ্রাম জেলার হাটহাজারী ও সীতাকুন্ড থানা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের মাদকসহ আটক করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার সি টি নিউজকে বলেন, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী পাহাড়তলি, খিল্লাপাড়া হাটহাজারী হইতে ভাটিয়ারি লিংক রোডের রেলক্রসিং ও সীতাকুণ্ডের ফৌজদারহাট ক্যাডেট কলেজ গেইটের কাছে আসামীরা মাদকদ্রব্য বিক্রয় করা জন্য অবস্থান করছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে ধরে ফেলা হয়। তাদের কাছ থেকে প্রায় ৫ লক্ষ ৯৮ হাজার টাকা মূল্যের ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ ১। মোঃ ওমর ফারুক (৩০), পিতা- এনাম হোসেন, সাং- সিবার হাট, থানা- সন্ধীপ, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ সজিব (২১), পিতা- আব্দুর রহিম, সাং- সিবার হাট এবং ৩। মোঃ মাসুম (২৬), পিতা- মোঃ বাচ্ছু মিয়া, সাং- ছাতারপাইয়া, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, উভয় বর্তমানে- ভাটিয়ারি লিংক রোড, থানা- হাটহাজারী এবং সীতাকুণ্ড থেকে গ্রেফতার করা হয় মোঃ জাহাঙ্গীর আলম (২৪), পিতা- বদিউল আলম, সাং- মজিব নগর (বদি আলম বাড়ি), থানা- ভূজপুর।

আসামিদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামিতের হাটহাজারী ও সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.