ব্রিটিশ পুলিশের নোটিশ খেলেন প্রিয়াঙ্কা

0

বিনোদন জগৎঃ করোনায় নিয়ম না মেলে রাস্তায় বের হওয়ায় পুলিশের নোটিম খেলেন প্রিয়াংকা চোপড়া। এখন ব্রিটেনজুড়ে করোনার নয়া স্ট্রেনের দাপট তুঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়েছে কড়া লকডাউন। আর এর মাঝেই বাসা থেকে বের হলেন প্রিয়াঙ্কা। বাইরে বেরনোয় নোটিশ পাঠানো হল প্রিয়াঙ্কা চোপড়াকে।

প্রিয়াংকার পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের জন্যই লন্ডনে পাড়ি দেন প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎই সেখানে লকডাউন ঘোষণা করায় লন্ডন থেকে লস এঞ্জেলসে ফিরতে পারেননি এই অভিনেত্রী। ফলে আপাতত সেখানেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসরা। লন্ডনে আচমকাই এক স্থানীয় স্যাঁলোতে (পার্লার) ঢুঁ মারেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর মা মধু চোপড়া। সঙ্গে পোষ্য ডায়নাও ছিল। আর তা পুলিশের নজরে পড়তেই তড়িঘড়ি সেই স্যাঁলোতে গিয়ে প্রিয়াঙ্কাকে পুলিশের তরফে সাবধান করা হয়।

অন্যদিকে ঘটনার পরপরই প্রিয়াঙ্কা চোপড়ার টিমের তরফে মুখ খোলা হয়। অভিনেত্রীর টিমের তরফে জানানো হয়, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শ্যুটিংয়ের জন্য। একজন হলিউড তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই ওই স্যালোঁয় যান প্রিয়াঙ্কা। ব্যক্তিগত কোনও প্রয়োজনে নয়।

এদিকে মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই স্যাঁলোতে ব্যক্তিগত প্রয়োজনেই ঘণ্টাখানেকের জন্য নিজস্ব সেশন বুক করিয়েছিলেন প্রিয়াঙ্কা ও তাঁর মা মধু চোপড়া।

একেই অতিমারীর জের, উপরন্তু করোনার নয়া স্ট্রেন। ব্রিটেনের স্বাস্থ্য পরিকাঠামোর কপালে যে রীতিমতো চিন্তার ভাঁজ পড়েছে, তা বলাই বাহুল্য। আর এসবের মাঝেই একজন নামী ব্যাক্তিত্ব হয়েও কিনা স্যাঁলোতে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া! দায়িত্ব-কর্তব্যেরর প্রশ্ন তো ওঠেই। আর তাই পুলিশের তরফে সাবধানবাণী দেওয়া হয় ভারতীয় অভিনেত্রীকে। শুধু তাই নয়, স্যাঁলো কতৃপক্ষকেও সাবধান করা হয় সে দেশের পুলিশের তরফ থেকে। যদিও প্রথমবার বলেই কোনও জরিমানা করা হয়নি প্রিয়াংকা চোপড়াকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.