পটিয়ায় শিক্ষক বাদল চন্দ্র’র নাগরিক শোক সভা অনুষ্ঠিত 

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে মাস্টার বাদল চন্দ্র দে নাগরিক শোক সভা বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ন বাড়ি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও দক্ষিণ ভূষি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ন সম্পাদক বদিউল আলম, জেলা আওয়ামী লীগ নেতা বিজন চক্রবতী, কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, দক্ষিণ ভূষি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিহির চক্রবতী, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ সদস্য মোরশেদুল হক।

নাগরিক শোক সভা কমিটি’র সদস্য সচিব অধ্যাপক শিপুল কুমার দে’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক অরুন কুমার মিত্র, নিহার চক্রবত্তী, স্বপন কান্তি নাথ, সন্তোষ চক্রবর্তী, কাজল দে, সজীব চক্রবর্তী, ইউপি সদস্য আহমদ নুর সাগর, অজিত দেবনাথ, চন্দ্রনাথ দে, মাহাবুবুল আলম, কামাল উদ্দিন, একরামূল হক চৌধুরী, জায়েদুল হক, আ’লীগ নেতা মনজুরুল ইসলাম, বেলাল উদ্দিন নুরু, বিকাশ দে বাবু, সুমন সেন, রনধীর দে, বিপ্লব চৌধুরী, ডা: তপন দে, অনিক দে যীশু, বিদ্যুৎ কুমার দে, রানা সিংহ, তন্ময় দে সনেট, পুলক চৌধুরী, রুবেল মিত্র, সুমন সেন, ছাত্রলীগ নেতা মো: সোহেল, যাদব সর্দ্দার, রাজীব দাশ, সাইদুল ইসলাম, শাহেদ, টিপু প্রমুখ।

শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, শিক্ষক বাদল চন্দ্র ছিলেন একজন অসম্প্রদায়িক চেতনার মূর্তপ্রতীক। তিনি আজীবন দেশ ও জাতির এবং সমাজের কল্যাণে কাজ করে গেছেন। মাস্টার বাদল চন্দ্র শিক্ষিত সমাজ গঠন ও এলাকার উন্নয়ন অগ্রনী ভূমিকা রেখেছিল।

জাতির জনক বঙ্গবন্ধু না হলে আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। কিন্তু ৭৫ সালের ১৫ আগষ্ট তাকেসহ স্বপরিবার খুন করে ঘাতক চক্র দেশকে পাকিস্তানে পরিণত করতে চেয়েছিল। কিন্তু সেইদিন তার দুই কন্যা ভাগ্যক্রমে দেশের বাহিরে থাকায় প্রাণে বেচেঁ যান। বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিতার স্বপ্ন সোনার দেশ গড়তে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।

শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে উন্নয়নের ক্ষেত্রে দেশ এখন বিশ্ববাসী’র কাছে প্রসংশিত হয়েছে। তার ধারাবাহিকতায় পটিয়ার এমপি হুইপ সামশুল হক চৌধুরী’র নেতৃত্বে পটিয়া এখন উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। তার আশু রোগমুক্তি কামনা সবাইকে দোয়া করার জন্য আহবান জানান।

সি টি নিউজ/ ডিটি

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.