১২ নং সরাইপাড়া ওয়ার্ড হবে মাদক ও সন্ত্রাসমুক্তঃ নূরুল আমীন

আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী

0

সি টি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর ১২ নং সরাইপাড়া ওয়ার্ড। এই ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাউন্সিলর পদে মেহনতি মানুষের আস্থার প্রতীক, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক আলহাজ্ব মুহম্মদ নূরুল আমীন এবার ভোটের লড়াইতে প্রচারনার প্রথম থেকে ভোটারদের ব্যাপক জনসমর্থন পাচ্ছেন।

বিগত ১২ বছর যাবত স্থানীয় আওয়ামী লীগের একজন নেতা হিসেবে ছিলেন মানুষের পাশে। বর্তমানে ১২ নং সরাইপাড়া ওয়ার্ডে আওয়ামী লীগের আহবায়ক নূরুল আমীন। করোনাকালে প্রায় ৯ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। রমজানে ইফতার সামগ্রী ও ঈদে শাড়ী, লুঙ্গিসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছেন।

এই ওয়ার্ডে পূর্বে অনেকেই কাউন্সিলর হয়েছেন, কিন্তু তারা জনগণের চাহিদা পূরণে ব্যর্থ হয়েছেন। এলাকার সমস্যা চিহ্নিতকরন ও সমাধান এবং পরিকল্পিত এলাকা উন্নয়নে কাঙ্খিত মানের কোন উদ্যোগ ইতঃপূর্বে পরিলক্ষিত হয়নি।

রেডিও মার্কা নিয়ে ভোটযুদ্ধে অবতীর্ণ হওয়া নূরুল আমীন এ প্রতিবেদককে একান্ত সাক্ষাৎকারে বলেন, আমার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেছি। আল্লাহর অশেষ রহমত ও জনগণের রায় পেলে অত্র ওয়ার্ডে ২৪ ঘন্টা অনলাইনে জনগণের সুবিধার জন্য একটি নির্দিষ্ট নাম্বার চালু করা হবে।যার মাধ্যমে কাউন্সিলর অফিসের অনলাইনে সেবা, পরামর্শ, সহযোগীতাসহ বিবিধ সেবা প্রদান করা হবে। একটি এ্যাম্বুলেন্স কাউন্সিলর কার্যালয়ে নির্দিষ্ট স্থানে ২৪ ঘন্টা থাকবে।

খুব দ্রুত সময়ের মধ্যে এলাকার ও ওয়ার্ডের প্রধানদের মাধ্যমে যাচাই বাছাইয়ের মাধ্যমে সঠিক প্রমান পূর্বক ওয়ারিশ সনদ প্রদান, বয়স্ক ভাতা শতভাগ প্রাপ্তিকে নিশ্চিত করা। মাদক ও সন্ত্রাস নির্মূলে পদক্ষেপ গ্রহন করা, ফ্রী চিকিৎসা, পরিস্কার পরিচ্ছন্নতা, বিশুদ্ধ পানি ও স্যানিটেশন ব্যবস্থা উন্নত করা, জন্ম নিবন্ধন সনদ, ফুটওভার ব্রীজ, মশক নিধন, অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠান ও কর্মসংস্থার অনলাইন ফরম পূরনে সহায়তা, এনআইডি, পাসপোর্ট পেতে সহায়তা প্রদান। অলিগলিতে ও সড়কে আলোক বাতি প্রজ্জ্বলন নিশ্চিত করণ, ময়লা-আবর্জনা নিয়মিত পরিস্কার, খাবার পানির সরবরাহ নিশ্চিত করা, জলাবদ্ধতা নিরসন, হোল্ডিং ট্যাক্স ৩০% কমানোর দাবী জানানো হবে। পাবলিক টয়লেট, প্রসূতি মায়েদের চিকিৎসা, কবরস্থানের ব্যবস্থাকরণ, বিশেষ সালিশের ব্যবস্থাসহ অত্র ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ডে রূপান্তর করতে অবশ্যই আমি উদ্যোগ নেব। আমার নির্বাচনী ইশতেহার আন্তরিকভাবে কার্যকর করব।

আমীন বলেন, রেডিও মার্কায় আমাকে ভোট দিয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগদানে সম্মানিত ভোটারদের প্রতি আমি আকুল আবেদন করছি। ইনশল্লাহ মাদক ও সন্ত্রাসমুক্ত ওয়ার্ড আমি উপহার দেব। সুন্দর সরাইপাড়া ওয়ার্ড গড়তে আমূল পরিবর্তন ঘটাতে হবে। নাগরিক সেবায় বিধিমালায় নেতৃত্বের, সংস্কার ও সংশোধনী আনতে হবে। পরিবর্তন ঘটাতে হবে চিন্তা ও চেতনার। সুন্দর সমাজ গড়তে সকলের সহযোগীতা ও রেডিও মার্কায় জনতার রায় আমাকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে সাহায্য করবে।

সি টি নিউজ/ জস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.