সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানঃ মাদকসহ ২জন আটক, পিকআপ জব্দ

0

সি টি নিউজঃ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন কদমরসুল এলাকায় অভিযান চালিয়ে ৭২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোঃ হারিছ উদ্দিন প্রকাশ বাবু ও মোঃ হারিছ উদ্দিন প্রকাশ নিশাত নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৯-৪৫২৯) জব্দ করা হয়েছে।

আজ সোমবার (১১ জানুয়ারী) দুপুরে  র‌্যাব-৭ এর একটি দল কদমরসূল এলাকায় চেক পোস্ট বসিয়ে গাড়ী তল্লাশি করে উক্ত মাদক, মাদক পরিবহনের গাড়ীসহ তাদের গ্রেফতার করেন।

আটক দুইজন হলো- ফেনী জেলার সদর থানার পূর্ব বিজয় সিং গ্রামের মো. হারুনের ছেলে মো. হারিছ উদ্দিন প্রকাশ বাবু (২৫) ও ধুমসাদ্দা গ্রামের  আব্দুল মান্নানের ছেলে শাহরুখ খান প্রকাশ নিশাত (২০)।

২। র‌্যাব-৭, চট্টগ্রাম মিডিয়া অফিসার সি টি নিউজকে জানান, গোপন সংবাদের মাধ্যমে  জানতে পেরে সীতাকুন্ড মডেল থানাধীন কদমরসুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটিকে থামানোর সংকেত দিলে পিকআপটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ দুইজন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ হারিছ উদ্দিন প্রকাশ বাবু (২৫) ও শাহরুখ খান প্রকাশ নিশাত (২০) কে আটক করে।

পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ করলে পিকআপের ড্রাইভিং সিটের নিচে রাখা একটি বস্তা তল্লাশি করে ৭২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ  পিকআপটি (ঢাকা-মেট্রো-ন-১৯-৪৫২৯) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের চট্টগাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.