রাজনীতিতে কোন্দল সৃষ্টি করবেন নাঃ মাহতাব

0

সি টি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মনোনয়ন নিয়ে ক্ষোভ প্রকাশ করে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, রাজনীতিতে কোন্দল সৃষ্টি করবেন না। সাবধান হয়ে যান। এখানে কোন্দল করবেন না, দলাদলি করবেন না। বহিরাগতরা চট্টগ্রাম মহানগরে এসে মাথা ঘামাবেন না। সাবধান হুঁশিয়ার করে দিচ্ছি। আমি একজন বীরের ফ্যামিলির সন্তান। আমি বেঁচে থাকতে জহুর আহমদ চৌধুরীর সন্তান হিসেবে বলছি কোন বহিরাগত চট্টগ্রাম মহানগরের রাজনীতি নিয়ে মাথা ঘামাবেন না।

সোমবার সকালে প্রয়াত জননেতা এম এ আজিজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক স্মরণসভায় এই ক্ষোভ ঝাড়েন মাহতাব।

জানা গেছে, মাহতাব উদ্দিন চৌধুরী চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর মনোনয়ন নিয়ে মহানগর আওয়ামী লীগের সাথে কোন ধরনের আলোচনা না করায় উত্তেজিত হয়ে উঠেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, চসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী নিয়ে বহু খেলা হয়ে গেছে। বহু তামাশা হয়ে গেছে। মহানগর আওয়ামী লীগের সাথে বসে কাউন্সিলর প্রার্থী নির্ধারন করা হলে আজকে এটা হতো না। আজকে কাউন্সিলর নিয়ে ঘরে ঘরে গৃহযুদ্ধ শুরু হয়েছে। সেটা হতো না। সবাই মহানগর আওয়ামী লীগের সিদ্ধান্ত মেনে নিতো। তিনি নগর আওয়ামী লীগের রাজনীতিতে বাইরের কাউকে মাথা না ঘামাতে হুঁশিয়ার করে দেন।

তিনি আরো বলেন, নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের বিজয়ী করার কোনো বিকল্প নেই উল্লেখ করে বলেন, জঙ্গিবাদীরা সভ্যতার দুশমন। এরা আমাদের ঘরে আশ্রয় নিচ্ছে। তাই আমাদের সচেতন থাকতে হবে। আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে হবে। কাউন্সিলরদের জয়ী করতে হবে। কোন্দল দূর করতে হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.