জলাবদ্ধতা নিরসনে সকলকে নিয়ে কাজ করবো

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে ডিউক

0

সিটি নিউজ ডেস্ক: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে  বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক বলেছেন, রসুলবাগ ও খালপাড় এলাকায় এক সময় অল্প বৃষ্টিতে হাটু পানিতে পরিণত হতো। এখন সেটা হচ্ছে না, নালার প্রশস্ত করণের কাজ চলছে। খালের ময়লা-আবর্জনা পরিষ্কার করা হয়েছে। খালের দুই পাশে রাস্তা প্রশস্থ করার পাশাপাশি উচু করা হয়েছে।  মঙ্গলবার (১২ জানুয়ারি) ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের ধুনিরপুল, রসুলবাগ আবাসিক, খালপাড়, জেলে পাড়া, এলাকায় মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থনে গণসংযোগকালে ভোটার কাছে ভোট প্রার্থনা করে এসব কথা বলেন।

ডিউক বলেন, অল্প সময়ে যতটুকু করতে পেরেছি করেছি। যে প্রকল্পগুলো এখনো চলমান রয়েছে এবং যে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছি সেটা বাস্তবায়ন করার জন্য আপনাদেও সহযোগিতা লাগবে। অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিন। রসুলবাগ-খালপাড়ের মতো পশ্চিম বাকলিয়া ওয়ার্ডেও জলাবদ্ধতা নিরসে সকলকে নিয়ে কাজ করবো। আমি নির্বাচিত হলে পাড়া মহল্লায় সকল পেশার মানুষকে সাথে নিয়ে পরামর্শ কমিটি গঠন করবো। সকলের পরামর্শে মতামতের ভিক্তিতে বাকলিয়া এগিয়ে নিয়ে যাবো।

এসময় ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, হাজ্বী মো. ইউসুফ, নুর মোহাম্মদ, আইয়ুব খান, হাছি মিয়া, মো. আরিফ হাবিব, খোরশেদ আলম, টিটু, মো. আজম, জমির, আরিফ, মিজান, আবদুল কাদের, এম মাহির উপস্থিত ছিলেন।

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.