র‌্যাবের অভিযানঃ ২২ লাখ টাকার মাদক, ১টি কারসহ ৭ জন আটক

0

সি টি নিউজঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৭) নগরীর কোতোয়ালী, সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে আনুমানিক ২১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যের ৩,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা, সীতাকুন্ড ও ফটিকছড়ি থানা এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে মাদক ও ৭ জনকে গ্রেফতার ও ২ টি কার জব্ধ করেছেন বলে জানান র‌্যাবের সহকারী পরিচালক।

তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামে আসার সয় ভাটিয়ারি এলাকার বিএমএ গেইট সংলগ্ন ডিটি রোড এলাকায় আসামী ১। মোঃ হেলাল উদ্দিন (২৮), পিতা- মৃত জাহাঙ্গীর আলম, সাং- দক্ষিন কিরাম খচ্চরঘাট (দক্ষিন কিরাম কাদেরীয়া মাদ্রাসার পাশে), থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম এবং চালক ২। মোঃ ইসমাইল (৩২), পিতা- নুর হোসেন, সাং- চরপাড়া, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রামদের আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামিদের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার তাদের গ্রেফতার ও উক্ত প্রাইভেটকার (চট্ট-মেট্রো-গ-১১-৮২৮০) জব্দ করা হয়।

অন্যদিকে ফটিকছড়ি  নতুন বাড়ী এলাকায় অভিযান চালিয়ে আসামী ১।  মোঃ বেলাল (৪৪), পিতা- মৃত নেজামত আলী, সাং- পূর্ব আজিম নগর (মাইজ ভান্ডারের পাশে নেওয়াজ কাজীর বাড়ী) থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম এবং ২।  মোঃ আব্দুল্লাহ (৩৮), পিতা- মৃত হাজী ইউনুছ মিয়া, সাং- উত্তর সর্ত্তা, থানা- রাউজানকে আটক করে।  তাদের দেহ তল্লাশি করে ১,৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

অন্যদিকে চট্টগ্রাম মহানগরীর কে সি দে রোড এলাকার ইসলামাবাদ মার্কেটের সামনে অভিযান চালিয়ে একজন মহিলাসহ ৪ জনকে আটক করে।  গ্রেফতারকৃত সকিনা বেগমের ব্যানিটি ব্যাগ থেকে ১৯২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  এসময় সকিনা বেগমসহ আসামি মোঃ নবী হোসেন (২৮), মোঃ শহিদ উল্লাহ (৩৯) আটক করে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতোয়ালী, সীতাকুন্ড ও ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সি টি নিউজ/ ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.