চসিক নির্বাচনঃ বাতাসে বারুদের গন্ধ

0

সি টি নিউজঃ চসিক নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রামের রাজনীতি ও নির্বাচনী প্রচারণায় প্রভাব পড়েছে সহিংসতার। মহানগরে বাড়ছে সহিংসতা। সংঘর্ষে জড়াচ্ছেন প্রার্থীর কর্মী সমর্থকরা। কোথাও এক তরফা হামলারও অভিযোগ পাওয়া যাচ্ছে।

সর্বশেষ ১২ জানুয়ারী পাঠানটুলীতে একজন মারা গেছেন। এ অবস্থায় আতংক ছড়িয়ে পড়েছে সাধারণ ভোটারদের মাঝে। বাড়ছে রক্তাক্ত নির্বাচনের শংকা। সহিংসতা বন্ধ না হলে ভোটাররা কেন্দ্রমুখি হবেন কী না সেটা নিয়ে অনিশ্চয়তা তৈরী হচ্ছে। যদিও পুলিশ বলছে, আইনশৃংখলা পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে ও রক্ষায় তারা তৎপরসহ প্রস্তুতি রয়েছে।

বাকলিয়ার বাস্তুহারা ও চান্দগাঁও থানার বারইয়ার পাড়া এলাকায় নির্বাচনী প্রচারনায় হামলা-সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ হয়েছে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে।

নগরীর বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা ফুরফুরা মেজাজে প্রচারণা চালালেও স্বতন্ত্র ও বিএনপি প্রার্থীরা আছেন বেকাদায়। বেশীরভাগ ওয়ার্ডে স্বতন্ত্র ও বিএনপি প্রার্থীরা নির্বাচনী কার্যালয় খুলতে সাহস পাচ্ছেনা। সাধারণ জনগণ বলছেন, বাতাসে বারুদের গন্ধ বন্ধ করতে হবে। আইনপ্রয়োগকারী সংস্থাকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে।

সি টি নিউজ/ জস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.