ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ করে বিক্ষোভ

0

সিটি নিউজ ডেস্ক দেওয়ানবাজারে নির্বাচনী প্রচারণার সময় ছুরিকাঘাতে আহত এক ছাত্রলীগ কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর ৫ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। নিহত আশিকুর রহমান রোহিত (২২) বাকলিয়া থানাধীন ডিসি রোডের বাসিন্দা। তিনি ওমরগণি এমইএস কলেজের ছাত্র বলে জানা গেছে।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা শুরুর দিন ৮ জানুয়ারি আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেওয়ার সময় ছুরিকাঘাতে আহত হন তিনি।  এ ঘটনায় ৯ জানুয়ারি রোহিতের ভাই জাহিদুর রহমান বাদি হয়ে বাকলিয়া থানায় তিনজনকে এজাহারনামীয় আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। আসামিরা হলেন- মহিউদ্দিন, বাবু এবং সাবু।

ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মহিউদ্দিন, বাবু এবং সাবু। তবে তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াসির আরাফাত।

এদিকে শুক্রবার সকাল ১১টার দিকে আশিকুর রহমান রোহিতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা চকবাজার গুলজার মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। তারা অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

বিক্ষোভে অংশ নেওয়া যুবলীগ নেতা সাকিবুর রহমান জানান, আশিকুর রহমান রোহিতকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। রোহিতের হত্যাকারী মহিউদ্দিন, বাবু এবং সাবু এখনও গ্রেফতার হলোনা কেন? তার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার চাই।

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.