বাঁশখালী ব্লাড ব্যাংকের উদ্যোগে ছনুয়ায় শীতবস্ত্র বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধিঃ দক্ষিণ চট্টলার স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠন বাঁশখালী ব্লাড ব্যাংক এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ছনুয়ার খুদুকখালী এলাকায় প্রায় ১শত পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (১৬ জানুয়ারি) সকালে ছনুয়া ইউনিয়নের খুদুকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে  অনুষ্টিত হয়। সংগঠনের এডমিন ফারুকুল ইসলাম সভাপতিত্বে , স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক সজীব নমঃ শুভ।

সংগঠনের এডমিন মোঃ আবু হানিফের সঞ্চালনায় অনুষ্টিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি ও উপস্থিত ছিলেন বাঁশখালী ব্লাড ব্যাংকের উপদেষ্টা লায়ন মুনমুন দত্ত মুন্না, উপদেষ্টা ও বাঁশখালী একাডেমির পরিচালক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডাঃ আসিফুল হক , সমাজ সেবক কায়েস সরোয়াার সুমন-, এডভোকেট মুহাম্মদ দিদারুল আলম, খুদুকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমির কান্তি সিকদার, ছনুয়া ইউনিয়ন পরিষদের সচিব অরুণ জয় ধর, ছনুয়া ইউনিয়নের ৮নং ইউপি সদ্য মোহাম্মদ জসিম, বাঁশখালী ব্লাড ব্যাংকের এডমিন- মোজাম্মেল হক, মডারেটর- আব্দুর রহমান, লোকমান নান্টু কান্তি দাশ, রুপন কান্তি দে, কার্যকারী সদস্য- আতিক উল ইসলাম, সরওয়ার হোসেন, সহ-কার্যকারী সদস্য খোরশেদুল আলম, তামজিদুর রহমান, আরিফুল ইসলাম, আশেক এলাহী, সানি বড়ুয়া প্রমুখ।

ছনুয়া ইউনিয়নের খুদুকখালী এলাকার ১শত পরিবারকে শীতবস্ত্র (কম্বল) এবং ৫শত মাস্ক বাঁশখালী ব্লাড ব্যাংকের পক্ষ থেকে বিতরণ করা হয়।এ কার্যক্রম অভ্যাহত রাখার জন্য সজীব নমঃ শুভ ও ফারুকুল ইসলাম শীতবস্ত্র বিতরণের ইভেন্টে সার্বিকভাবে সহযোগীতা করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সি টি নিউজ/ ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.