বিটিভিসহ ৩ টি চ্যানেল দেখাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

0

স্পোর্টস ডেস্কঃ ঢাকায় আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিতব্য বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দেখাবে ৩ টি চ্যানেল। আজ সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে, তিনটি চ্যানেলে দেখা যাবে এই সিরিজ।

রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), টি স্পোর্টস ও নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে সিরিজটি।

অনুষ্ঠানে জালাল ইউনুস ছাড়াও উপস্থিত ছিলেন বেনটেক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেন আরজু, টি স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান ও নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক।

গত ৬ জানুয়ারি নিলাম থেকে ১৭ কোটি ৯৭ লাখ টাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজের টিভি স্বত্ব কিনে নিয়েছে স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি বেনটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো প্রচারের জন্য টি স্পোর্টস ও নাগরিক টিভির সঙ্গে চুক্তি করেছে।

আগামী ২০ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। ২২ জানুয়ারি দ্বিতীয় এবং ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলবে দুই দল।

২৮-৩১ জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে চার দিনের একটি প্রস্তুতি টেস্ট ম্যাচ খেলবে সফরকারী দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.