চসিক নির্বাচন- ঝুকিপূর্ণ ওয়ার্ড ১৪টি

0

সিটি নিউজঃ চসিক নির্বাচনের দিনক্ষণ যত ঘনিয়ে আসছে উদ্বেগ-উৎকন্ঠা ততো বাড়ছে। ঘটছে সংঘাত-সহিংসতার ঘটনা। বিশেষ করে কাউন্সিলর প্রার্থী ও তাদের সমর্থদের আচরণ মারমুখী হয়ে উঠেছে। ইতিমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় মৃত্যু হয়েছে ৩ জনের।

বিভিন্ন কাউন্সিলর প্রার্থীর সমর্থনে স্থানীয়দের সাথে বহিরাগতরাও যোগ হচ্ছে। ধরপাকড়, মামলা-পাল্টা মামলা, গাড়িবহরে হামলা, পোস্টার ছেঁড়া, প্রচারণায় ব্যবহৃত মাইক ভাঙচুর তো আছেই।

বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও স্থানীয়দের মতে,’ নগরীর ১৪টি ওয়ার্ড সবচেয়ে ঝুঁকিপুর্ন। এগুলো হলো, ১নং পাহাড়তলী, ২নং জালালাবাদ, ৪নং চান্দগাঁও, ৯নং পাহাড়তলী, ১০নং কাট্টলী, ১২নং সরাইপাড়া, ১৪নং লালখান বাজার, ২৩নং পাঠানটুলী, ২৭নং দক্ষিণ আগ্রাবাদ, ২৮নং মোগলটুলী, ৩০নং পুর্ব মাদারবাড়ি, ৩১নং আলকরন, ৩৩নং ফিরিঙ্গিবাজার ও ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড।

নির্বাচনে এসব ওয়ার্ডে সহিংসতা বাড়তে পারে। তাই এলাকার মানুষ শঙ্কিত। এ সব ওয়ার্ডে সাধারণ মানুষ নির্ভয়ে ভোটদান করতে পাররেন কি না তা নিয়ে শংকিত। তবে পুলিশ বলছে,’ এসব ওয়ার্ডে পর্যাপ্ত পরিমানে পুলিশ ও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। ইতিমধ্যে এসব ওয়ার্ডে পুলিশের টহল টিম কাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.