চট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ৯৮ জন, মৃত্যু ১

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯৮ জন। এ নিয়ে মোট করোনা আক্রান্ত ৩২ হাজার ২৭৩ জন। এসময়ে ১ জনের মৃত্যু হয়েছে। গতকাল ১ হাজার ৪৫৭ টি নমুনা পরীক্ষা করা হয়।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৯৮ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৮৮ জন এবং উপজেলায় ১০ জন।এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৭ জন।

এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০৭ টি নুমনা পরীক্ষায় ১০ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৩৩ জনের নমুনা পরীক্ষায় ৩৬ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। অন্যদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৮৪ টি নমুনা পরীক্ষা করে ২৫ জনের ও সিভাসু ল্যাবে ২৮ টি নমুনা পরীক্ষায় ৫ জনের শরীরে পাওয়া যায়।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫৪ টি নমুনা পরীক্ষায় ১২জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৩ টি নমুনা পরীক্ষা করে ৩ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২০ টি নমুনা পরীক্ষা করে ৫ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৮ টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা পজেটিভ এসেছে।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে আজ কোন নমুনা পরীক্ষা হয়নি।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.