কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদের ফের রিমান্ডে

0

সিটি নিউজঃ চসিক নির্বাচনের ২৮ নং পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ তিন আাসমিকে জিজ্ঞাসাবাদের জন্য ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  এলাকায় নির্বাচনী সংঘাতে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজনের মৃত্যু ঘটনায় দায়ের হওয়া মামলায় ২য় দফায় রিমান্ডে নেওয়া হলো।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন এ আদেশ দিয়েছেন। আবদুল কাদেরের সঙ্গে আসামি এম কে কবির হেলাল উদ্দিন ও ইমরান হোসেন ডলারকেও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন বলেন, আবদুল কাদেরসহ তিন জন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলাম। আদালত একদিন মঞ্জুর করেছেন।

ওই মামলায় পুলিশ ১১ জনকে ও র‌্যাব একজনকে গ্রেফতার করে। র‌্যাবের গ্রেফতার করা দেলোয়ার রশিদকে (৪২) জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ডের আবেদন করেছেন। ওই আবেদনের ওপর পরে শুনানি হবে বলে জানিয়েছেন শাহাদাত হোসেন।

গত ১২ জানুয়ারি রাতে নগরীর ডবলমুরিং থানার মগপুকুর পাড় এলাকায় পাঠানটুলি ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.