তারেকের জানাজায় মানুষের ঢল

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি করপোরেশনের আলকরণ ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা তারেক সোলেমান সেলিমের জানাজা অনুষ্ঠিত হয়েছে।  এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২টায় পুরাতন রেল স্টেশন চত্বরে তার জানাজা অনুষ্ঠিত হয়।

তারেক সোলেমান সেলিমের জানাজায় অংশ নিতে বেলা সাড়ে ১২টা থেকেই পুরাতন রেল স্টেশন এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষে পরিপূর্ণ হয়ে যায়। পুরাতন রেল স্টেশনের মাঠ পরিপূর্ণ হয়ে পাশের সড়কেও জানাজার কাতার হয়।

জানাজার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তারেক সোলেমান সেলিমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।  জানাজার আগে সেলিমের ছোট ভাই ছাড়াও বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ও তার ছেলে।

জানাজায় অংশ নেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।

আ জ ম নাছির উদ্দীন এ সময় বলেন, ‘তারেক সোলেমান সেলিম দলের জন্য নিবেদিত ছিলেন। তার অবদান কেউ ভুলতে পারবে না। তার জানাজায় এত মানুষের উপস্থিতি তার জনপ্রিয়তা প্রমাণ করে।’

তারেকের ছোট ভাই ও আলকরণ ওয়ার্ড যুবলীগ সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু ‘দলের কিছু ষড়যন্ত্রকারীদের জন্য মৃত্যুর আগে আমার ভাইকে বিদ্রোহী অপবাদ নিয়ে মরতে হয়েছে। এর বিচার আল্লাহর কাছে দিলাম। তারেক সোলায়মান সেলিমের জানাজায় এভাবেই আক্ষেপ করলেন তার এ ছোট ভাই।

এর আগে সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক সোলেমান সেলিম।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.