চট্টগ্রামে আ.লীগ- বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া, থানায় মামলা

0

সিটি নিউজ ডেস্ক: নগরীর কোতোয়ালী থানার কাজির দেউড়িতে আওয়ামী লীগের সঙ্গে বিএনপির কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনায় থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগে বিএনপি ও যুবদলের ৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মো. মোশারাফুল হক চৌধুরী পাভেল বাদি হয়ে কোতোয়ালী থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় আরও অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়েছে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিল নিয়ে যাওয়ার সময় বিএনপি অফিস থেকে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়।

পরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটায় ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ এনে ৪৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মো. মোশারাফুল হক চৌধুরী পাভেল।

প্রসঙ্গত, গত বুধবার রাত ১১ টার দিকে আওয়ামী লীগের একটি মিছিল বিএনপির কার্যালয়ের সামনে যাওয়ার সময় ককটেল বিস্ফোরণ হয়। বিএনপির নেতাকর্মীরা এসময় ওই মিছিলটিকে ধাওয়া করে। পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজির দেউড়িতে জড়ো হয়। সেখানে থেকে পাল্টা ধাওয়া হয়। বিএনপির কর্মীরা কার্যালয়ের সামনে অবস্থান নেয। আওয়ামী লীগের নেতাকর্মীরা একটু দূরে অবস্থান নিয়ে একে অপরকে পাথর নিক্ষেপ করেছে।

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.