নির্বাচনে উৎসবমুখর পরিবেশ থাকবে এটাই জনগণের প্রত্যাশাঃ নাজমুল হক ডিউক

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী, ২৪ নং ওয়ার্ড, চসিক।

0

সিট্ নিউজঃ নাজমুল হক (ডিউক) সদস্য সাবেক কাউন্সিলর। মহানগরীর ২৪ নং ওয়ার্ড। উত্তর আগ্রাবাদের এই ওয়ার্ডে বিগত ৫ বছরে ব্যাপক কাজ করেছেন। শিক্ষানুরাগী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত। করোনা মহামারির সময় নিজ ওয়অর্ডে পরিচ্ছন্নতা, জীবনুনাশক পানি ছিটাপনোর পাশাপাশি সাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

বিগত ৫ বছর কাউন্সিলর থাকাকালীন ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে শিক্ষা, সংস্কৃতি, এলাকা, উন্নয়ন, মাদকমুক্ত যুবসমাজ, গুণীজন সংবর্ধনা, হতদরিদ্র মানুষের পাশে ছিলেন ডিউক। বিভিন্ন সরকারী ভাতা প্রাপ্তিতে অত্র ওয়ার্ডের জনগণ তাকে সহযোগিতা করেছেন। এলাকায় তিনি জনগণের সুবিধার্থে গ্যাস, পানি ও বিদ্যুৎ সংকট মুক্ত করতে অবদান রেখেছেন। এলাকায় ড্রেনেজ সমস্যা নিরসন, আবর্জনা মুক্ত এলাকা, সন্ত্রাস, চুরি, নিরাপত্তার অভাব ছিল এরকম অনেক জায়গাকে মানুষের বাসযোগ্য স্থানে পরিনত করতে সক্ষম হয়েছেন।

২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নাজমুল হক নিউক সিটি নিউজের সাথে একান্ত সাক্ষাৎকারে গত শনিবার বলেন, নির্বাচনে উৎসবমুখর পরিবেশ থাকবে এটাই জনগণের প্রত্যাশা। এ নির্বাচনকে কেন্দ্র করে ব্যানার ছেড়া, পোস্টার ছেড়া, দলাদলি বা মারামারি কারো কাম্য নয়। রক্ত দিয়ে স্বাধীনতা ও গণতন্ত্র এনেছি। গণতান্ত্রিক রাস্ট্রে নির্বাচন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

ডিউক বলেন, আমার এলাকায় রাস্তাঘাট অপ্রসস্ত ও জরাজীর্ণ ছিল। জলাবদ্ধতা ছিল, মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে ৬ হাজার কোটি টাকা বরাদ্ধ দেন। কাজ করছেন সিডিএ। যেহেতু জলাবদ্ধতা মূল সমস্যা। সেহেতু চলমান প্রকল্পগুলো বাস্তবায়ন হলে ইনশাল্লাহ্ জলাবদ্ধতা দূর হবে।

ডিউক বলেন, সিটি কর্পোরেশনও উন্নয়নের কাজ করছে। নালা নর্দমা সম্প্রসারিত হয়েছে। ময়লা-আবর্জনা পরিস্কারের ভ্যান ছিল না। ভ্যান ও টমটম ময়লা অপসারণ করছে। ১৩২ জন সেবক এখন কাজ করছে।

বর্তমানে সহিংসতা সম্পর্কে ডিউক বলেন, যারা বিভিন্ন সময়ে পরিবর্তিত হয় তারাই সমস্যায় পড়েছেন। আমার সাথেতো কারো সমস্যা হয়না। সমস্যার মূল জায়গাটা ব্যক্তিকেন্দ্রিক বা ব্যক্তিগত। মূল জায়গা কেন্দ্রগুলো নয়।

তিনি বলেন, আমার মার্কা ঠেলাগাড়ী। আমি এলাকাবাসীর দোয়া কামনা করছি। আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও আপনাদের পাশে থাকার অঙ্গীকার করছি।

সিটি নিউজ/জস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.