লালখান বাজারে দফায় দফায় সংঘর্ষ,আহত ২০

চসিক নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ডে তিন পক্ষের সংঘর্ষ

0

সিটি নিউজ : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে নগরীর লালখান বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সঙ্গে আরেক পক্ষের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ জানুয়ারী) সকাল থেকে সেখানে দফায় দফায় এই তিন পক্ষের সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়েছে বলে দুই কাউন্সিলর প্রার্থীর দাবি।

বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অভিযোগ করেছেন, ওই ওয়ার্ডের ১৪টি কেন্দ্রের মধ্যে সবগুলো ‘দখল’ করে নিয়েছে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন। আর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর দাবি, তার অনুসারীদের ওপর হামলা হয়েছে বিএনপি প্রার্থীর নেতৃত্বে।

১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডে আওয়ামী লীগের সমর্থনে ভোটে আছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত বেলাল। এখানে বিদ্রোহী প্রার্থী সাবেক কাউন্সিলর এফ কবির মানিক।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি দিদারুল আলম মাসুম দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। এই ওয়ার্ডে বিএনপির সমর্থন পেয়েছেন আবদুল হালিম শাহ আলম।

সংঘর্ষের বিষয়ে আবুল হাসনাত বেলাল বলেন, “আমার অনুসারীদের ওপর বিএনপি প্রার্থীর নেতৃত্বে পুলিশ লাইন কেন্দ্রে হামলা হয়েছে। সেখানে আমার চারজন কর্মীর মাথা ফাটিয়ে দিয়েছে তারা।

সিটি নিউজ/ জি এস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.