চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

সভাপতি আমিন মুসা, সাধারণ সম্পাদক হারুন

0

সিটি নিউজ : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হয়েছেন আমিন মোহাম্মদ মুসা এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ হারুন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ৯টায় প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান প্রকৌশলী সিরাজুল ইসলাম এ ফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে নজরুল ইসলাম-মকবুল হোসেন পরিষদ এবং আমিন মোহাম্মদ মুসা-মোহাম্মদ হারুন পরিষদ দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মঙ্গলবার বেলা ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এবার নির্বাচনে ১৫০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এবারের অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে উপ-বিভাগীয় প্রকৌশলী আমিন মোহাম্মদ মুসা ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ নজরুল ইসলাম পেয়েছেন ৫৩ ভোট। সাধারণ সম্পাদক পদে চীফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ হারুন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নির্বাহী প্রকৌশলী মকবুল হোসেন পেয়েছেন ৬১ ভোট।

নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান প্রকৌশলী সিরাজুল ইসলাম এবং নির্বাচন কমিশনার হিসেবে ডেপুটি রেজিস্ট্রার নুরুল হুদা দায়িত্ব পালন করেন।

এছাড়া সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) ফজলুর রহমান এবং আইআইসিটি’র উপ-বিভাগীয় প্রকৌশলী সাগর তালুকদার দায়িত্ব পালন করেন।

নবনির্বাচিত অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতাদের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল আলম এবং বিদায়ী কমিটির সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.