নিজ খামারেই মিলল জাপা নেতার গলিত লাশ

0

লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় নিজ খামারের মাটির নীচে পাওয়া গেল নিখোঁজ হওয়া জাপা নেতা আনোয়ার হোসেনের (৪০)। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তার গলিত মরদেহ উদ্ধার করা হয়।  খামারটি উপজেলার দরবেশহাট এলাকায়  অবস্থিত।

জানা গেছে, জাতীয় পার্টির লোহাগাড়া উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন আনোয়ার হোসেন। তিনি উপজেলার পদুয়ার আহমদ হোসেনের ছেলে। গত ২৯ ডিসেম্বর লোহাগাড়া উপজেলার পদুয়া বাজার এলাকা থেকে নিখোঁজ হয়েছিলেন তিনি।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর রাত থেকে নিখোঁজ ছিলেন আনোয়ার। দীর্ঘ একমাস চেষ্টার পর শেষ পর্যন্ত তাঁর লাশ উদ্ধার করতে সক্ষম হয় আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় আসিফ ও আনসার নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা দুজনই আনোয়ারের কর্মচারী ছিলেন বলে জানা গেছে। এর মধ্যে আনসার রোহিঙ্গা বলে জানিয়েছে পুলিশ।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ১ মাস আগে নিখোঁজ আনোয়ার হোসেনের গলিত মরদেহ লোহাগাড়ার দরবেশহাট এলাকার একটি খামারের পাশে পাওয়া যায়।গত ২৯ ডিসেম্বর নিখোঁজের পর ৩১ ডিসেম্বর আনোয়ার হোসেনের পরিবার লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এরপর ২ জানুয়ারি একটি অপরিচিত নম্বর থেকে কল করে আনোয়ার হোসেনের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করা হয়। এ বিষয়টি তার পরিবার পুলিশকে জানায়।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.