আনোয়ারায় র‌্যাবের অভিযানঃ দেশীয় অস্ত্র, মদসহ ৪ জন আটক

0

সিটি নিউজঃ চট্টগ্রাম জেলার আনোয়ারা বটতলী নুরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি ওয়ানশুটার গান, ১টি থ্রি কোয়ার্টার গান, ২টি চাপাতি, ২টি চাকু, ১টি তলোয়ার, ১টি কিরিচ এবং ৮৫ লিটার চোলাইমদ উদ্ধার ও একজন নারীসহ ৪ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার রাতে র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের খবর পেয়ে তাদের আকট করেন।

র‌্যাবের মিডিয়া অফিসার জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে আনোয়ারার বটতলী নুরপাড়া এলাকার জনৈক জামালের পূর্বমুখী সেমিপাঁকা দু’চালা টিনসেড ঘরের ভিতর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাব সদস্যরা উক্ত ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও উক্ত অস্ত্র উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ তাজমহল বেগম (৩৩), স্বামী- মোহাম্মদ জামাল, পিতা- মৃত বাছা মিয়া, সাং- বটতলী নুরপাড়া, আব্দুল খালেক (৫০), পিতা- মৃত সিদ্দিক আহম্মদ, সাং- কুরুশকুর, আবুল হাসেম (৪৫), পিতা- আব্দুল জলিল, সাং- দক্ষিণ হাজীগাঁও, মোঃ ইসমাইল (৪০), পিতা- মৃত আলী আহম্মদ, সাং- বটতলী আশ্রয় গ্রাম, সর্ব থানা- আনোয়ারা।

আসামিরা জিজ্ঞাসাবাদের জানায়, দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজেরা ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে এবং মাদকদ্রব্য সংগ্রহ করে তা বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.