শুভ-ঐশির এক গানের খরচ ২৮ লাখ

0

বিনোদন জগৎঃ ঢাকাই ছবিতে পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেতে যাচ্ছে ঈদুল ফিতরে। মুক্তিকে সামনে রেখে সিনেমাটির একটি গান আসন্ন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন।

‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত করেছেন অদিত রহমান। বিগ বাজেটের গানটি চিত্রায়িত হয়েছে দুবাই শহর ও মরু প্রান্তরে। প্রযোজনা প্রতিষ্ঠানটির দাবি, এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২৮ লাখ টাকা।

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, “‘মিশন এক্সট্রিম’-এর একটি গান প্রকাশের অনুরোধ পাচ্ছিলাম অনেক দিন ধরে। তাই ভালোবাসা দিবসে সিনেমাটির সবচেয়ে ব্যয়বহুল রোমান্টিক গান প্রকাশ করতে যাচ্ছি। এই গানটি চিত্রায়নে বিন্দু পরিমাণ আপস করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা করেছি। তাই শুধু দুবাইয়ে শুট করা ‘জানি তুমি ছিলে’ গানটির বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাতেও মালয়েশিয়ায় চিত্রায়িত ‘টুপ টাপ’ গানে আমাদের খরচ হয়েছিল ১৮ লাখ টাকা। আসলে গানের মান ও সৌন্দর্যের সাথে খরচের একটা সম্পর্ক থাকে। সব মিলিয়ে, এবার ঈদে এ গানটি একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। তবে গানের ভিডিও ভার্সন পেতে সম্মানিত দর্শকদের আরও অপেক্ষা করতে হবে।”

সানী আনোয়ার আরও জানান, আপাতত গানের লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হচ্ছে। তবে ভিডিও প্রকাশ করতে আরও কিছুদিন দর্শকদের অপেক্ষা করতে হবে। গত ডিসেম্বরে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে প্রচারণা শুরু করা হয়।

আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’-এর প্রথম খণ্ড। গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় পিছিয়ে যেতে বাধ্য হয় প্রযোজনা সংস্থা। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

বৃহৎ পটভূমির ওপর নির্মিত বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দুই খণ্ডের সিক্যুয়াল। তবে যথাযথ নির্মাণকৌশল অবলম্বন করায় দর্শক প্রতিটি খণ্ডে একটি পূর্ণাঙ্গ সিনেমার আমেজ পাবেন। কারণ, সিনেমা দুটির প্রতি খণ্ডেই রয়েছে একটি চমৎকার সূচনা এবং তৃপ্তিদায়ক পরিসমাপ্তি। প্রথম পর্বে মিশন যেখানে শেষ, সেখান থেকেই শুরু হয় দ্বিতীয় ‘এক্সট্রিম মিশন’। অ্যাকশন, থ্রিল, সাসপেন্স আর দেশপ্রেমের অনবদ্য গল্পগাঁথায় এটি নির্মিত।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.