সাদার্নে মুজিববর্ষের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0

 সিটি নিউজঃ মুজিববর্ষের বছরব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সাদার্ন স্পোর্টস সেন্টারের উদ্যোগে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন ও ক্যারাম ইভেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। তবে করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতির কারণে ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারেনি।

আজ সোমবার সকালে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর সরওয়ার জাহান বলেন, পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমকে সব সময় প্রধান্য দিয়ে থাকে সাদার্ন ইউনিভার্সিটি। খেলাধুলা শারীরিক ও মানসিক উন্নয়নের পাশাপাশি সহকর্মীদের সাথে পারস্পরিক যোগাযোগে সেতুবন্ধন হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। করোনা ভাইরাসের মহামারি পরিস্থিতিতে সাদার্নের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

সাদার্ন ইউনিভার্সিটির স্পোর্টস সেন্টারের ইনচার্জ সাইফুল্লাহ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সহকারী রেজিস্ট্রার ড. মো. সফিউল্লাহ মীর, ইসলামিক শিক্ষা বিভাগের প্রভাষক মহিউদ্দিনসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.