নগরীর নেতৃত্ব খুঁজবেন বিএনপির ১৫ নেতা

0

সিটি নিউজ ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপি নগরীর থানা ও ওয়ার্ড কমিটি গঠন করতে নগর বিএনপির ১৩ জন যুগ্ম আহ্বায়ককে প্রধান করে বিভিন্ন থানার সার্চ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে নগর বিএনপির কার্যালয় না‌ছিমন ভব‌নে বিএনপি’কে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করার লক্ষ্যে এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  এ‌তে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি কেন্দ্রীয় ক‌মি‌টির সাংগঠ‌নিক সম্পাদক মাহাবু‌বের রহমান শামীন। চট্টগ্রাম মহানগর বিএন‌পির আহবায়ক ডা. শাহাদাত হে‌া‌সেন এর সভাপ‌তি‌ত্বে ও সদস্য স‌চিব আবুল হা‌শেস বক্কর প‌রিচালনায়  বিশেষ অ‌থি‌তি ছি‌লেন বিএন‌পি কেন্দ্রীয় ক‌মি‌টির সহ সাংগঠ‌নিক সম্পাদক জালাল উ‌দ্দিন মজুমদার, হারুনুর র‌শিদ, দ‌ক্ষিণ জেলা বিএন‌পির আহবায়ক আবু সু‌ফিয়ান।  চট্টগ্রাম মহানগরীর আওতাধীন থানা ও ওয়ার্ড পূর্নগঠ‌নের ল‌ক্ষে ১৫টি থানা ও এর আওতাধীন ওয়ার্ড সমূ‌হের সাংগঠ‌নিক অবস্থা স‌রেজ‌মি‌নে পর্যালোচনা করে প্রতিবেদন জমা দেয়ার জন্য নগর বিএন‌পির আহবায়ক ক‌মি‌টির নেতৃবৃ‌ন্দের সমন্ব‌য়ে সর্বসম্মাতক্র‌মে ১৫টি সাংগঠ‌নিক ক‌মি‌টি ঘোষণা করা হয়।

চট্টগ্রাম মহানগর বিএন‌পির আহবায়ক, সদস্য স‌চিব ও ১৩জন যুগ্ম আহবায়ক সমম্ব‌ন্ন‌য়ে গ‌ঠিত সার্চ কমিটিতে বিভিন্ন থানার প্রধান করা হয়েছে। খুলশী থানা ডাঃ শাহাদাত হো‌সেন, পাহাড়তলী থানা আবুল হা‌শেম বক্কর, কো‌তোয়ালী থানায় এড. আবদুস সাত্তার, আকবরশাহ্ থানায় সৈয়দ আজম উ‌দ্দিন, চাঁন্দগাও থানায় আলহাজ্ব এম এ আ‌জিজ, বা‌য়ে‌জিদ থানায় মোহাম্মদ মিয়া ভোলা, হা‌লিশহর থানায় শ‌ফিকুর রহমান স্বপন, সদরঘাট থানায় কাজী‌ বেলাল উদ্দিন, চকবাজার থানায় আবদুল মান্নান, বন্দর থানায় এস এম সাইফুল আলম,বাক‌লিয়া থানায় এস কে খোদা তোতন, ডবলমু‌রিং থানায় ইসকান্দর মির্জা, পাঁচলাইশ থানায় ইয়া‌ছিন চৌধুরী লিটন, ই‌পি‌জেড় থানায় মো. শাহা আলম, প‌তেঙ্গা থানায় না‌জিমুর রহমান।

দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ’কে আগামী সাত দিনের মধ্যে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও সদস্য সচিব বরাবর প্রতিবেদন দাখিল করবেন। আহবায় ক‌মি‌টির নেতৃবৃ‌ন্দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এম এ আজিজ, মো: মিয়া ভোলা, এড. আব্দুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, মোঃ শাহ আলম, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, শামসুল আলম, জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, মোঃ আলী, মাহবুবুল আলম, এড. মফিজুল হক ভুইয়া, নিয়াজ মোঃ খান, ইকবাল চৌধুরী, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আশরাফ চৌধুরী, নাজিম উদ্দিন আহমেদ, আর ইউ চৌধুরী শাহীন, আবুল হাসেম, শামসুল হক, আনোয়ার হোসেন লিপু, গাজী মোঃ সিরাজ উল্লাহ, মনজুর আলম মঞ্জু, কামরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.