নগরে ডিজিটাল ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

0

সিটি নিউজঃ চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা পুলিশ মো. আব্দুল করিম (৩৯) নামে একজন ডিজিটাল ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। সে অনলাইনে বিভিন্ন এ্যাপসের মাধ্যমে ইয়াবা বিক্রয় করে আসছিল।

শনিবার (২০ ফেব্রুয়ারী) ভোর রাত ৩টার সময় নগরীর নিউমার্কেট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার পরিধেয় পাঞ্জাবীর পকেট থেকে সাড়ে ৩শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২৬ হাজার ৩শ টাকা উদ্ধার করে।

আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, সে ইলেকট্রনিক্সের ব্যবসা করে। ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার হতে সংগ্রহ করে চট্টগ্রাম মহানগর এলাকা, ঢাকা, ময়মনসিংহ, সিলেটসহ দেশের বিভিন্ন জেলায় একাধিক এ্যাপসের মাধ্যমে যোগাযোগ করে ইয়াবা বিক্রয় করে।

কোতোয়ালী পুলশি জানায়, তার ভাই আব্দুল খালেক প্রকাশ বাবলা ১১ হাজার ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার রামু থানায় গ্রেফতার হয়। সে বর্তমানে জেল হাজতে আটক আছে। তারা দুই ভাই রিয়াজউদ্দিন বাজার কেন্দ্রিক ইলেকট্রনিক্স ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে। রিয়াজউদ্দিন বাজার ইলেকট্রনিক্স দোকানে (তৌহিদ এন্টারপ্রাইজ ২১/২৬ এসএন ইসলাম মার্কেট বাহার লেইন রিয়াজ উদ্দিন বাজার) ইয়াবা মজুদ করে ইলেকট্রনিক্স ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা ছিল তাদের মূল ব্যবসা।

এছাড়াও কিছুদিন পূর্বে ডিবি পুলিশ সাউন্ড বক্সের মাধ্যমে ৬ হাজার পিস ইয়াবা পাচারকালে সে গ্রেফতার হয়। জামিনে এসে সে পুনরায় ইয়াবা ব্যবসা শুরু করে।

গ্রেফতারকৃত মোঃ আব্দুল করিম সাতাকানয়িা থানার বারদোনা দোভাষীপাড়া এলাকার মৃত আব্দুল গনি ও রাবেয়া খাতুনরে পুত্র।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.