বলাকার সিট থেকে বের হলো সাড়ে ১৭ কেজি স্বর্ণ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বলাকার সিটের ভিতর থেকে সাড়ে ১৭ কেজি ওজনের ১৫০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা। সাম্প্রতিক সময়ে এটা বড় চালানের স্বর্ণ বলে মনে করা হচ্ছে। আবুধাবি থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১২৮ ফ্লাইট থেকে এ স্বর্ণগুলো উদ্ধার করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে বিমানবন্দর কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই টিমের যৌথ অভিযানে এ চালান ধরা পড়ে। তবে কোনো যাত্রীকে আটক করা সম্ভব হয়নি।

কাস্টমস সূত্রে জানা যায়, বাংলাদেশ বিমানের বিজি-১২৮ ফ্লাইটটি সকাল ১০টা ২০ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নামে। গোপন সংবাদের ভিত্তিতে ফ্লাইটটিতে তল্লাশি চালিয়ে ১৮ এফ সিট ও ২৬ এ সিটের কুশনের নিচে পেছনের প্যানেল থেকে টেপ মোড়ানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য আনুমানিক ৯ কোটি ৯৬ লাখ টাকা।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার নূরে আলম সংবাদ মাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তল্লাশি চালিয়ে ১৫০টি বার স্বর্ণ উদ্ধার করা হয়েছে। সবগুলোর ওজন ১৭ কেজি ৪শ গ্রাম।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.