জামিনে মুক্তি পেলেন আব্দুল কাদের

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি ‍কর্পোরেশনের (চসিক) সাবেক কাউন্সিলর আব্দুল কাদের উচ্চ আদালতের আদেশে চট্টগ্রাম কারাগার থেকে জামিনে মুক্ত হয়েছেন।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আব্দুল কাদেরকে মুক্তি দেওয়া হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, গত ১৪ ফেব্রুয়ারি উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন আব্দুল কাদের। এ সংক্রান্ত কাগজপত্র আজকে কারাগারে পৌঁছার পর তাকে মুক্তি দেয়া হয়েছে।

এর আগে গত ১২ জানুয়ারি রাতে নগরীর মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন নিহত এবং অপর একজন গুলিবিদ্ধসহ কয়েকজন আহত হন।

এ ঘটনায় নিহতের ছেলে সেজান মাহমুদ সেতু বাদী হয়ে কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরসহ ১৩ জনকে আসামি করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।

ঘটনার রাতেই মোগলটুলি এলাকায় অভিযান চালিয়ে কাদেরসহ অন্তত ২৫ জনকে আটক করে মনসুরাবাদ পুলিশ লাইনের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায় পুলিশ। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় গোয়েন্দা পুলিশকে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.