চট্টগ্রাম কারাগার থেকে বন্দি নিখোঁজ !

0

সিটি নিউজঃ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে ফারহাদ হোসেন রুবেল নামে এক কারাবন্দি নিখোঁজ রয়েছে। তার গ্রামের বাড়ী নরসিংদী জেলায়।

আজ শনিবার (৬ মার্চ) সকাল থেকে তার কোন খোঁজ না পেয়ে কোতোয়ালী থানায় জিডি করা হয়েছে।

সকালে নিয়মিত বন্দি গণনাকালে ওই বন্দির অনুপস্থিতির বিষয়টি কারা কর্তৃপক্ষের নজরে আসে বলে বিভিন্ন সুত্রে জানা গেলেও বার বার যোগাযোগ করেও কারা কর্মকর্তাদের কোন বক্তব্য পাওয়া যাচ্ছে না। এরই মধ্যে বিকালে কারাগারে ‘পাগলা ঘণ্টা’ বাজানো হয়েছে। এছাড়া কারাগারে পুলিশ প্রবেশ করতে দেখা গেছে।

এদিকে বন্দি নিখোঁজের ঘটনায় চট্টগ্রামের কোতোয়ালী থানায় একটি জিডি করা হয়েছে।  আজ বেলা ১১টা ৫০ মিনিটে চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগারের সিনিয়র জেল সুপার মো: শফিকুল ইসলাম খান বাদী হয়ে একটি সাধারণ ডায়রি করেছেন।

কারাগারের একটি সূত্র জানায়, রুবেল প্রায় সময় কারাগারের মধ্যেই অন্যকোন জায়গায় লুকিয়ে রয়েছে। আগেও সে কারাগারে লুকিয়ে ছিল।

কোতোয়ালী থানার ওসি নিজাম উদ্দিন বলেন, চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার হত্যা মামলার আসামী ফারহাদ হোসেন রুবেল নামে একজন বন্দি কারা অভ্যন্তরে নিখোঁজ রয়েছেন বলে জানিয়ে কারা কর্তৃপক্ষ একটি জিড়ি করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানাগেছে, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ১৫ নম্বর কর্ণফুলী ভবনের ‘পানিশমেন্ট’ ওয়ার্ডে থাকতেন হত্যা মামলার আসামী ফরহাদ হোসেন রুবেল। আজ সকালে নিয়মিত গণণাকালে তার অনুপস্থিতি নজরে আসে কারাকর্তৃপক্ষের। এর পর থেকে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়।  তবে কারা কর্তৃপক্ষ কারো ফোন রিসিভ করছেন না।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.