সাতকানিয়ায় সন্ত্রাসীর হামলায় গুরুতর আহত ব্যবসায়ী আরিফ

0

সাতকানিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার সাতাকানিয়া উপজেলার কাঞ্চনা এলাকায় অপরাধ কর্মকান্ডে বাধা দিতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন ব্যবসায়ী আরিফ উদ্দিন। এ ঘটনায় ৬ জনকে আসামী করে সাতকানিয়া থানায় মামলা ( নং ১, তারিখ ১ মার্চ ২০২১ ইং) দায়ের করেন আরিফ।

গত ২২ ফেব্রুয়ারী রাতে এ ঘটনা ঘটলেও এখনও একজন আসামীকেও গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।

সন্ত্রাসীদের বেধড়ক পিটুনীতে গুরতর আহত আরিফ উদ্দিন জানান, তিনি আগ্রাবাদ আকতারুজ্জামান সেন্টারের একজন ব্যবসায়ী। গত ২২ ফেব্রুয়ারী শুক্রবার বাড়ীতে এসে সন্ধ্যায় আমি চায়ের দোকানে বসে চা-নাস্তা খাচ্ছিলাম। এমন সময় সন্ত্রাসীরা আমাকে দোকান থেকে বের করে এলোপাতাড়ি মারধর শুরু করে। তারা বন্দুকের বাট দিয়েও আঘাত করে। এসময় আমি প্রাণ রক্ষার্থে দৌড়ে পালাইতে চাইলেও সন্ত্রাসীরা আমাকে ধরে অস্ত্র, কিরিচ, লোহার রড, লাঠি দিয়ে পিটাতে থাকে। তারা আমার পকেটে থাকা নগদ টাকাও নিয়ে নেয়। আমার চিৎকার শুনে আমার চাচা আব্দুর শুক্কুর, ভাতিজা নেজাম ও মহিম এগিয়ে আসলে তারা চলে যায়। যাবার সময় তারা এঘটনা কোথাও কোন অভিযোগ দিলে প্রাণে হত্যা করবে ও মিথ্যা মামলায় জড়িত করে হয়রানি করবে মর্মে হুমকি দেয়।

তিনি জানান, পূর্বে তাদের অপরাধ কর্মকান্ডে বাধা দিতে গেলে তাদের সাথে কথা কাটাকাটি হয়। তারই জের ধরে সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়।

আমার আত্মীয়রা আমাকে সাতকানিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।পরে হাসপাতাল থেকে বাড়ীতে এসে থানায় মামলা করি।

মামলার আসামীরা হলোঃ নেজাম উদ্দিন (৩৫) পিতা- আলতাফ মিয়া, লোকমান প্রকাশ রহমান(৩০)পিতা- আব্দুল করিম, মো. লোকমান (৪৫) পিতা-আলতাফ মিয়া, আমান উল্লাহ প্রকাশ আমান (৩৫)পিতা- আলতাফ মিয়া, মো. এরশাদ (২২) পিতা- সুলতান আহমদ ও মো. তারেক (২৩) পিতা- আব্দুর শুক্কুর, সর্ব সাং এওচিয়া মুনার পাড়া, সাতকানিয়া।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা তাপস বাবু সিটি নিউজ কে জানান, আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। আসামীরা কেউ বাড়ীতে থাকে না। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.