কারাগারে নিখোঁজ বন্দির খোঁজে ফায়ার সার্ভিসের তল্লাশি !

0

সিটি নিউজঃ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ৩ দিন ধরে নিখোঁজ বন্দির খোঁজে ভেতরে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিস।  নিখোঁজ থাকা হাজতি ফরহাদ হোসেন রুবেলকে খুঁজে বের করতে ফায়ার সার্ভিসের ৩ টি দল এ অভিযান চালাচ্ছে বলে জানালেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক জানে আলম।

সোমবার (৮ মার্চ) দুপুর ১টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করে।

কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম খান জানালেন, আজ দুপুর থেকে দমকল কর্মীরা কারাগারের ভেতর ড্রেন ও সেপটিক ট্যাংকগুলোয় তল্লাশি চালাচ্ছে।

কারা সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম কারাগারের ১৫ নম্বর কর্ণফুলী ভবনের ‘পানিশমেন্ট’ওয়ার্ডে হত্যা মামলার আসামি ফরহাদ হোসেন রুবেলসহ অন্য আসামিদের রুমে তালাবদ্ধ করে দেয় কারা কর্তৃপক্ষ। এরপর শনিবার ভোর ৬টায় যখন আবার কক্ষের তালা খোলা হয় তখন হাজতিদের রোলকল করা হয়। তখনই সন্ধান মিলছিল না রুবেল নামের ওই হাজতির।

জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি রাতে সদরঘাট থানার এসআরবি রেল গেইট এলাকায় আবুল কালাম আবু নামে এক ভাঙ্গারি ব্যবসায়ীকে বুকে ছুরিকাঘাত করেন। পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় কালাম হাসপাতালে মারা যান।

৬ ফেব্রুয়ারি গভীর রাতে হত্যার অভিযোগে ডবলমুরিং থানার মিস্ত্রি পাড়া থেকে ফরহাদ হোসেন রুবেলকে গ্রেপ্তার করে সদরঘাট থানা পুলিশ। ওই মামলায় ৯ ফেব্রুয়ারি আদালতের মাধ্যমে কারাগারে যান রুবেল।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.