পটিয়ায় বন্ধুর বিয়েতে যাওয়ার পথে সড়ক দূঘটনায় নিহত ১  

0

সুজিত দও, পটিয়া চট্টগ্রাম প্রতিনিধি: পটিয়ায় তিন বন্ধু মোটরসাইকেলে বন্ধুর বিয়েতে যাওয়ার পথে পৌর সদর শাহচাঁন্দ আউলিয়া দরগার মাজার গেইট এলাকায় গত সোমবার (৮ মার্চ) রাত ১১টায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ১টি টেম্পুর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে এক যুবক নিহত ও অপর দুই যুবক গুরুত্বর আহত হয়েছে।

নিহত যুবকের নাম অভি সেন (২৫) ও সুজন মিত্র (৩২)। অভি সেন পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ড সুচক্রদন্ডী  এলাকার রতন সেনের ছেলে।

সুজন মিএ ও অপর জন একই এলাকার বাসিন্দা। স্থানীয় সুএে জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেলে কমলমুন্সির হাটের দিকে একটি বিয়েতে যাচ্ছিলেন। এ বিপরীত দিক থেকে আসা ১টি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক যুবক নিহত।অপর দুই জন আশংকাজনক।

পটিয়া উপজেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা.রাজিব দে জানান, রাত ১১ টায়   দুর্ঘটনায় আহত তিন  যুবকে হাসপাতালে নিয়ে আসলে ঘটনার স্থলে এক জনের মৃত্যু হয়। অপর দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিহত যুবকের মাথার ডান দিকে থেঁতলে যাওয়ায় ঘটনার স্থানে তার  মৃত্যু হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পটিয়া পৌর সদর শাহচাঁন্দ আউলিয়া দরগার মাজার গেইট এলাকায় টেম্পু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর দুই জন গুরুত্বর আহত হওয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু ২ জনের অবস্হা আশংকাজনক বলে জানান তিনি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.